রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফারুকীর ওয়েব সিরিজে তাসনিয়া ফারিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৪:১৯ পিএম

আন্তর্জাতিক অঙ্গনে বাংলা সিনেমার অন্যতম প্রতিনিধি মোস্তফা সরওয়ার ফারুকী। সম্প্রতি তার নির্মিত ‘ডুব’ সিনেমাটি মু্ক্তি পেয়েছে নেটফ্লিক্সে। এবার এই নির্মাতা ঘোষণা দিয়েছেন ভারতীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য ওয়েব সিরিজ নির্মাণ করবেন তিনি। নাম ও বিষয় স্পষ্ট না করলেও অনুমান করা যায়, সিরিজটির নাম হবে ‘নতুন প্রেমের তরী’। ইতোমধ্যে নির্মাণের আয়োজন শেষ। এর দৃশ্য ধারণের জন্য যুক্তরাষ্ট্র থেকে ডিওপি নিয়ে এসেছেন জনপ্রিয় এ নির্মাতা।

ওয়েব সিরিজটিতে কারা অভিনয় করছেন এ বিষয়ে এখন কিছু খোলাসা করেননি ফারুকী। এদিকে খোঁজ নিয়ে জানা গেছে ফারুকীর এই ওয়েব সিরিজে নায়িকা হিসেবে অভিনয় করছেন টিভি নাটকের এই সময়ের পরিচিত মুখ তাসনিয়া ফারিন। তবে ফারুকী ও ফারিন এ বিষয়ে মুখ না খুললেও নির্ভরযোগ্য সূ্ত্রের বরাতে নিশ্চিত হওয়া গেছে বিষয়টি।

ওয়েব সিরিজটিতে অভিনয়ের কথা রয়েছে বরেণ্য অভিনেতা আফজাল হোসেনেরও। তবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা না আসা পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে। ফারুকীর কাজে শিল্পী নির্বাচনে বরবারই চমক থাকে। নতুন প্লাটফর্মে নতুন ধারার কাজে এবার ফারুকী শিল্পী নির্বাচনে কি চমক দেন সেটাই এখন দেখার বিষয়। অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ইতোমধ্যে ফারুকী শুটিংও শুরু করেছেন বলে জানা গেছে।

উল্লেখ্য কিছুদিন আগে খবর ছড়ায় ফারুকীর ওয়েব সিরিজে অপি করিম অভিনয় করছেন। বিষয়টি নিয়ে ফারুকীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অপি করিম আমার ওয়েব সিরিজে অভিনয় করছে না বা তার অভিনয় করা নিয়ে কোনো কথাও হয়নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন