শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিয়েছে সরকার’

মানিকগঞ্জ বিএনপি সভাপতি রিতা সাধারণ সম্পাদক জিন্নাহ

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, পৃথিবীর কোনো রাষ্ট্রনায়ক দেশের জনগণকে ছেড়ে যাননি। জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন-সংগ্রাম করেছেন। স্বাধীনতা যুদ্ধের সময় শেখ মুজিবুর রহমান আত্মগোপন করে পাকিস্তানিদের সঙ্গে চলে গিয়েছিলেন। এটাই হলো আওয়ামী লীগ। এ কারণে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সঙ্গে শেখ হাসিনার পরিবারের কোনো ভ‚মিকা নেই। মুক্তিযুদ্ধের নেতৃত্ব দিয়েছেন তাজউদ্দিন কিন্তু আজ শেখ হাসিনার রোষানলে পড়ে তাজউদ্দিন পরিবারের কেউ টিকতে পারেনি। শেখ হাসিনার এই ১২ বছরে দেশের বিচার বহিভর্‚ত অসংখ্য হত্যা, খুন, গুম হয়েছে। তিনি দেশের একজন নারী প্রধানমন্ত্রী অথচ তার সময়ে দেশের অসংখ্য নারী নির্যাতনের শিকার হয়েছেন। শেখ হাসিনা বিএনপিকে ভয় পায় বলেই সভা সমাবেশ সেমিনার বন্ধ করে দিয়েছে। শেখ হাসিনার সময় বিরোধী দল কাজ করতে পারবে এটা ভাবার কোন কারণ নেই। মানিকগঞ্জ জেলা বিএনপির সম্মেলনের মধ্য দিয়ে অবৈধ সরকারের পতন ঘটানোর শপথ নিতে হবে।

গতকাল দুপুরে মানিকগঞ্জ জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীরুহুল কবির রিজভী বলেন, শেখ হাসিনার সময়ে দেশে খাদ্যদ্রব্যের দাম বেড়েছে। জ্বালানির দাম বেড়েছে, দেশের শিক্ষা ব্যবস্থার অবনতি হয়েছে। দেশের মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিয়েছে। দেশের মানুষ মন খুলে কথা বলতে পারে না, দেশের গণমাধ্যমে বির্তক করা যাবে না। তবুও আমাদের বলতে হবে শেখ হাসিনা গণতান্ত্রিক। দেশের সাধারণ মানুষ অনাহারে অর্ধাহারে কাতরাচ্ছে তবুও বলতে হবে শেখ হাসিনার সরকার ভালো। আর এসব না বললে পুলিশ ধরে নিয়ে যাবে। রাতে আধারে ধরে নিয়ে গুম করে দেবে।

মানিকগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট জামিলুর রশিদ খানের সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আফরোজা খান রিতা, প্রকৌশলী মঈনুল ইসলাম শান্ত, সহ সাংগঠনিক শহিদুল ইসলাম বাবলু, আব্দুস সালাম আজাদ, জেলা বিএনপির সদস্য সচিব এসএ কবির জিন্নাহ, আব্দুল হামিদ ডাবলু প্রমূখ। দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের ভোটে জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন আফরোজা খান রিতা ও সাধারণ সম্পাদক এসএ কবির জিন্নাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন