শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিজেপির প্রার্থী তালিকায় যশ-পায়েল-তনুশ্রীরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৩:১৪ পিএম

প্রকাশিত হল বিজেপির তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থী তালিকা। একাধিক সাংসদের পাশাপাশি তালিকাতে রয়েছে তারকা প্রার্থীদের নামও। প্রত‍্যাশা অনুযায়ীই বিজেপির প্রার্থী তালিকায় নাম রয়েছে যশ দাশগুপ্ত ও পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী।

চণ্ডীতলা থেকে প্রার্থী হচ্ছেন যশ দাশগুপ্ত। পায়েল সরকার প্রার্থী হবেন বেহালা পূর্ব থেকে। হাওড়া শ‍্যামপুর থেকে নির্বাচনে লড়বেন তনুশ্রী চক্রবর্তী। অভিনেত্রী অঞ্জনা বসু প্রার্থী হচ্ছেন সোনারপুর দক্ষিণ থেকে। চুঁচুড়া থেকে প্রার্থী হচ্ছেন সাংসদ লকেট চট্টোপাধ‍্যায়। নির্বাচনে লড়বেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ও। তিনি লড়বেন টালিগঞ্জ থেকে। প্রথমে ঠিক হয়েছিল এবারের নির্বাচনে কোনো সাংসদই ভোটে লড়বেন না। কিন্তু গতকালের বৈঠকে উঠে আসে লকেট, বাবুল সুপ্রিয়র নাম। নির্বাচনে লড়ছেন স্বপন দাশগুপ্ত, নিশীথ প্রামাণিকও।

প্রসঙ্গত, বিজেপিতে যোগ দিয়েই সক্রিয় রাজনীতিতে নেমে পড়েছেন যশ। যোগদানের পরেই অমিত শাহ কলকাতায় ফিরতেই তার সঙ্গে গিয়ে সাক্ষাৎ করেছেন। বিজেপি যে যুবদের কতটা সুযোগ দেয় নিজেদের মতো কাজ করার সেই বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে বলে জানান তিনি। অভিনয় তো করবেনই, কিন্তু এখন থেকে রাজনীতিটাই তাঁর মূল ফোকাস হতে চলেছে, এমনটাই বক্তব‍্য যশ দাশগুপ্তের।

অপরদিকে হেস্টিংসে বিজেপির নির্বাচনী দফতরে যোগদান করেন পায়েল। এদিন পায়েল বলেন, বাংলার সব স্তরের মানুষ চায় বাংলার পুরনো ঐতিহ‍্য, সংষ্কৃতি আবার ফিরে আসুক। আমরা যাতে সকলে ভাল ভাবে থাকতে পারি। আরো সুন্দর জীবনযাপন করতে পারি সেই স্বপ্নটাই দেখিয়েছে বিজেপি। আর তার জন‍্য ইতিমধ‍্যেই কাজও শুরু করে দিয়েছেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন