মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনায় নরসিংদীর উপজেলা চেয়ারম্যানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

করোনাভাইরাসের টিকা নিয়েও করোনার হাত থেকে রক্ষা পেলেন না নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সফর আলী ভ‚ঁইয়া। এক মাস আগে করোনার টিকা নিয়ে এক মাসের ভিতরেই করোনায় আক্রান্ত হয়ে গত সোমবার রাতে ইন্তেকাল তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র, ৩ কন্যাসহ বহুসংখ্যক আত্মীয়-স্বজন রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলা চেয়ারম্যান সফর আলী ভ‚ঁইয়া দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। সফর আলী ভ‚ঁইয়ার মৃত্যুর খবরে মাধবদী তথা নরসিংদী এলাকায় শোকের ছায়া নেমে আসে। গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় ভগিরাতপুর লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজায় অংশ নেন নরসিংদী সদরের এমপি লে কর্নেল (অব.) মো. নজরুল ইসলাম হিরু, আড়াইহাজারের এমপি নজরুল ইসলাম বাবু, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওসার, নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল, নবনির্বাচিত মেয়র আমজাদ হোসেন বাচ্চু, মাধবদী পৌরসভার মেয়র মোশারফ হোসেন প্রধান মানিক। নামাজে জানাজা শেষে তাকে তার টাটাপাড়া পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন