শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চালডাল ডট কম-এর শুভেচ্ছা দূত হলেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৩:৩৬ পিএম

বর্তমানে দুই বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। বুধবার (১৭ মার্চ) ই-কমার্স প্রতিষ্ঠান ‘চালডাল ডট কম’-এর শুভেচ্ছা দূত হিসেবে চুক্তিবদ্ধ হলেন নুসরাত ফারিয়া। আগামী এক বছরের জন্য প্রতিষ্ঠানটির পণ্যের প্রচারে কাজ করবেন তিনি।

নুসরাত ফারিয়া এর আগেও কয়েকটি প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হিসেবে কাজ করেছেন। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন কোম্পানির শুভেচ্ছা দূত হিসেবেও কাজ করেন তিনি। বুধবার (১৭ মার্চ) ‘চালডাল ডট কম’-এর সঙ্গে চুক্তিবদ্ধ হন নুসরাত ফারিয়া। এ সময় ফারিয়ার পাশাপাশি আরও উপস্থিত ছিলেন ই-কমার্স ‘চালডাল ডট কম’- সিইও জিয়া আশরাফসহ অনন্য কর্মকর্তা।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী,আজ সেই ঐতিহাসিক ১৭ মার্চ এমন একটা দিনে নতুন নতুন কাজের সঙ্গে যুক্ত হতে পেরে ভাল লাগছে। ‘চালডাল ডট কম’-প্রতিষ্ঠানটির কাজের ধরণ এবং তাদের শর্ত আমার পছন্দ হয়েছে। তাই তাদের সঙ্গে এক বছরের চুক্তি হয়েছে। এ বছর প্রতিষ্ঠানটির কয়েকটি বিজ্ঞাপন এবং অনলাইনে প্রচারণার কাজে অংশ নেব।

এদিকে,বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘বঙ্গবন্ধু’ সিনেমার কাজ নিয়ে বর্তমানে ব্যস্ত আছেন ফারিয়া। মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে চলছে এ সিনেমার শুটিং। ‘বঙ্গবন্ধু’ সিনেমাটি পরিচালনা করছেন ভারতের বিশিষ্ট পরিচালক শ্যাম বেনেগাল। সিনেমাটিতে শেখ হাসিনার একটি চরিত্রে অভিনয় করছেন নুসরাত ফারিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Rael ১৯ মার্চ, ২০২১, ৬:১৩ এএম says : 0
চালডাল.com কে আজকে থেকে না।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন