মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শাল্লায় সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে সিলেটে যুবলীগের বিক্ষোভ মিছিল সমাবেশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৫:৪০ পিএম

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেছেন, আমরা সাম্প্রদায়িক দাঙ্গা চাই না। অসাম্প্রদায়িক চেতনা নিয়ে বাংলাদেশকে এগিয়ে নিতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তখনই কিছু লোক সাম্প্রদায়িক দাঙ্গা ছড়িয়ে দিতে বাড়ি ঘরে হামলা করছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই। সাথে সাথে যারা এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করছি।

তিনি বলেন, যুবলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে কাজ করছে। ভবিষ্যতেও করবে। তাই কোন সাম্প্রদায়িক দাঙ্গা দেখা দিলেই তা স্বমূলে উপড়ে ফেলতে যুবলীগ সর্বদা প্রস্তুত রয়েছে।

আজ শুক্রবার (১৯ মার্চ) সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংঘটিত সাম্প্রদায়িক সন্ত্রাসের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে সিলেট জেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে এসব কথা বলেন তিনি । বিকেল ৩টায় সিলেট জেলা পরিষদের সামন থেকে মিছিলটি শুরু হয়ে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীশ আহমদ সহ মিছিল সমাবেশে উপস্থিত ছিলেন যুবলীগের শতাধিক নেতৃবৃন্দ ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Jahangir alom ১৯ মার্চ, ২০২১, ১০:০৪ পিএম says : 0
Chorer mayer boro gola. Taraito eita korse jeno shadaron manushke hoirani korte pare. Shorkarer ingit chara ei kaj ke korbe. Ei ucilai mamlar voye manush modi birodhi andolon korbena. Ora khub chalak kintu Bangladeshi jane kara jorito. Modir dui gale juta maro tale tale.
Total Reply(0)
Ahsan habib ২০ মার্চ, ২০২১, ১:৪৬ এএম says : 0
থলের বেড়াল বেড়িয়ে পড়েছে, নিশ্চিত ইসলামিক দলগুলোকে দমন পীড়ন করার জন্য ষড়যন্ত্র চলছে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন