শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যাটরিনা কাইফের নতুন রূপে মুগ্ধ হৃতিক রোশন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ১১:১৮ এএম

নতুন ছবির কাজ শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। আর তার জন্যই একেবারে নতুন লুকে ভক্তদের কাছে ধরা দিয়েছেন তিনি। বৃহস্পতিবারই সেই নতুন লুকের ছবি পোস্ট করেছিলেন। আর নতুন রুপে ক্যাটরিনাকে দেখে এবার মুগ্ধ হলেন অভিনেতা হৃতিক রোশন।

বৃহস্পতিবার ক্যাটরিনার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে কোমর লম্বা চুল কেটে অনেকটাই ছোট করে ফেলেছেন তিনি। কাঁধ পর্যন্ত ওয়েভি চুলেও ক্যাটরিনাকে দেখে মুগ্ধ হয়েছেন তার ভক্তরা। সঙ্গে হালকা নীল রঙের টিউব টপ ও জিনসের শর্টসে ক্যাটরিনার নতুন লুক নেটিজেনদের মাঝে হিট। ছবির ক্যাপশনে ক্যাটরিনা লেখেন, নতুন দিন। নতুন হেয়ারকাট। নতুন ছবি। এরপরে শুক্রবার এই নতুন লুকে একটি ভিডিও পোস্ট করেন ক্যাটরিনা। সেই ভিডিওতেও তার দিক থেকে চোখ ফেরানো বেশ কঠিন বিচ ওয়েভ শর্ট হেয়ারে রীতিমতো বাজিমাত করেছেন বলিউড সুন্দরী। সেই ভিডিওতে ক্যাটরিনাকে এতটাই সুন্দর লাগছে যে মুগ্ধ হয়েছেন হৃতিক রোশনও।

তাই সরাসরি ক্যাটরিনার ভিডিওতে কমেন্ট করেছেন, "খুব সুন্দর"। হৃতিকের কমেন্ট পড়তেই নেটিজেনদের মধ্যেও বিষয়টি সাড়া ফেলে। সেই কমেন্টেও তাদের ভক্তরা লাইক করতে থাকেন।

হৃতিকের সঙ্গে জিন্দেগি না মিলেগি দোবারা ও ব্যাং ব্যাং এই দুটি ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা। দুটি ছবিতেই দুজনের উষ্ণ রসায়নে মুগ্ধ হয়েছিলেন ভক্তরা।

প্রসঙ্গত, এই মুহূর্তে ক্যাটরিনা তার আসন্ন ছবি সূর্যবংশী ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন। ২০২০ তেই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কোভিড ১৯ এর জন্য মুক্তি পায়নি ছবিটি। সূর্যবংশীতে রয়েছেন অক্ষয় কমার ও রণবীর সিংও। এ বছর ৩০ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। এছাড়া সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টরের সঙ্গে ফোনভূত ছবিতে অভিনয় করছেন ক্যাটরিনা। এই ছবিতেও একেবারে নতুন ধরনের কোনও চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যাবে বলে জানা যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন