রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার রূপোলী পর্দায় অঙ্কুশ-সোহিনী জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৩:০১ পিএম

আবারও একসঙ্গে রূপোলী পর্দায় দেখা যাবে অঙ্কুশ এবং সোহিনীকে। খুব শীঘ্রই জুটি বাঁধতে চলেছেন তারা। এই খবরে তাদের ভক্তরাও বেশ আনন্দিত। আরও একটি দারুণ খবর রয়েছে। সোহিনীর পাশাপাশি পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও এই প্রথম কাজ অঙ্কুশের। সূত্রের খবর, অঙ্কুশের সঙ্গে নতুন ছবির পরিকল্পনা করছেন তিনি। এই ছবিতে অঙ্কুশের বিপরীতে অভিনয় করবে সোহিনী সরকার। এর আগে অবশ্য কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘সিনেমাওয়ালা’-য় দেখা গিয়েছিল সোহিনীকে। তবে এই প্রথম অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধছেন পরিচালক

পরিচালক কৌশিক গাঙ্গুলী মনোহর পান্ডে ছবির শ্যুটিং শুরু করলেন কিছু দিন আগে। এর মাঝেই টলিউডে সুখবর। তার ছবিতে কাবাডি খেলোয়াড়ের চরিত্রে দেখা যেতে চলেছে অঙ্কুশ হাজরা কে। ছবিতে অঙ্কুশের ও সোহিনীর পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন ঋত্বিক চক্রবর্তী। নগর কীর্তন ছবির পরে আবার কৌশিকের ছবিতে ঋত্বিক। ছবিতে ঋত্বিকের বোনের চরিত্রে দেখা যাবে সোহিনী কে। আপাতত ছবির নাম স্থির করা হয়েছে ‘কাবাডি কাবাডি’। তবে এই নাম পরে গিয়ে বদলাতেও পারে।

কানাঘুষো শোনা গিয়েছিল যে অঙ্কুশের চরিত্রে প্রথম কাজ করার কথা ছিল অনির্বাণ ভট্টাচার্যের। কিন্তু শেষ পর্যন্ত এই রোল চলে যায় অঙ্কুশের ঝুলিতে। মার্চের শেষ থেকে শুরু হবে শ্যুটিং, যদিও ভোটের কারণে পিছিয়ে যেতে পারে কিছুটা। শোনা যাচ্ছে বোলপুর ও কোলকাতা তে ছবির শ্যুটিং হতে চলেছে। অঙ্কুশ হাজরা টলিউডে প্রধানত কমার্শিয়াল স্টার হিসেবেই পরিচিত। কিন্তু বর্তমানে এমন কিছু ছবি তিনি করছেন যা তার অভিনেতা স্বত্তা নতুন করে চেনাচ্ছে মানুষকে। কৌশিক গাঙ্গুলীর ছবিতে অঙ্কুশের কাবাডি খেলোয়াড়ের চরিত্র অভিনয় করার খবর ছড়িয়ে পড়েছে চারিদিকে, ভীষণ খুশি তার ফ্যান মহল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন