শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বর্ণাঢ্য শোভাযাত্রা ও কেক কাটার মাধ্যমে ডিআরইউ’র মহান স্বাধীনতা দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৬:৪৭ পিএম

বর্ণাঢ্য শোভাযাত্রা ও কেক কাটার মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। শুক্রবার (২৬ মার্চ) বেলা সাড়ে ১১টায় ডিআরইউ চত্বর থেকে এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে ডিআরইউ কার্যালয়ে এসে শেষ হয়। ডিআরইউ’র ভারপ্রাপ্ত সভাপতি ওসমান গনি বাবুল ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের নেতৃত্বে শোভাযাত্রায় অংশ নেন ডিআরইউ’র যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক মাইনুল হাসান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং উদযাপন কমিটির সদস্য সচিব মাইদুর রহমান রুবেল, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য রফিক রাফি, নার্গিস জুঁই, জাহাঙ্গীর কিরণ, সাবেক সহ-সভাপতি আজমল হক হেলাল, কার্যনির্বাহী সদস্য আয়াতুল্লাহ আখতারসহ সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সুবর্ণজয়ন্তী উদযাপনে কেক কাটা হয়। আনন্দ শোভাযাত্রার পর বেলা পৌনে ১টায় ডিআরইউ’র ক্যান্টিনে ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক মাইনুল হাসান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং উদযাপন কমিটির সদস্য সচিব মাইদুর রহমান রুবেলসহ সদস্যরা কেক কাটেন। এ সময় অন্যদের মধ্যে ডিআরইউ’র দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, সাবেক কার্যনির্বাহী সদস্য মোজাম্মেল হক চঞ্চলসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

কালরাত্রি পালন: মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী কর্মসূচির অংশ হিসেবে গত বৃহষ্পতিবার (২৫ মার্চ) রাত ৯টা ১ মিনিটে ডিআরইউ চত্বরে এক মিনিটের জন্য ব্লাকআউটের মাধ্যমে কালরাত্রি পালন করে ডিআরইউ। এর পরপরই সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ওসমান গনি বাবুল ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক মাইনুল হাসান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং উদযাপন কমিটির সদস্য সচিব মাইদুর রহমান রুবেলের নেতৃত্বে ডিআরইউ’র কার্যালয়ের ভেতরে ও বাইরে মোমবাতি প্রজ্জলন করা হয়।

এসময় ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সৈয়দ শুকুর আলী শুভ ও রিয়াজ চৌধুরী, ডিআরইউ’র যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনির্বাহী সদস্য এম এম জসিম, রহমান আজিজ, রফিক রাফিসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন