মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সবার সামনে লজ্জাজনক পরিস্থিতিতে মালাইকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ১০:৩৭ এএম

এক বছরেরও বেশি সময় ধরে গোটা বিশ্ব জুড়ে রাজত্ব চালাচ্ছে করোনা ভাইরাস। মাঝে প্রকোপ কিছুটা কমলেও নতুন বছরে ফের মাথাচাড়া দিয়ে উঠছে মরণ ভাইরাস। গত বছর লকডাউনের সময়েই করোনা আক্রান্ত হয়েছিলেন মালাইকা অরোরা খান। কোয়ারেন্টাইনে থেকে অবশ্য সুস্থ হয়ে সাধারণ জীবনে ফিরেছিলেন তিনি। এবার সেই সময়কারই এক মজার ঘটনা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন মালাইকা।

তিনি বলেছেন, করোনা সবাইকে পাগল করার জোগাড় করেছে। এক রেস্তোরাঁয় গিয়ে কেলেঙ্কারি কাণ্ড ঘটিয়েছিলেন অভিনেত্রী। সংস্পর্শ বাঁচাতে খুব সাবধানে কনুই দিয়ে দরজা খুলে রেস্তোরাঁর বাথরুমে যান তিনি। একই ভাবে বাথরুম থেকে বেরিয়ে তিনি যখন নিজের টেবিলে এসে বসেন তখন উপলব্ধি করেন প‍্যান্টটা পরতেই ভুলে গিয়েছেন মালাইকা। এমনি চরম লজ্জাজনক পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল মালাইকাকে। একথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি। করোনা যাতে না হয় সেজন্য এতটাই সাবধানতা অবলম্বন করছিলেন মালাইকা যে এই অত‍্যন্ত জরুরি বিষয়টাই তিনি দিব‍্যি ভুলে যান।

প্রসঙ্গত, লকডাউনে একসঙ্গেই ছিলেন মালাইকা ও অর্জুন। বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের পরপরই করোনা পজিটিভ হওয়ার খবর জানিয়েছিলেন মালাইকা। সেই নিয়ে বেশ তোলপাড় হয় সোশ্যাল মিডিয়ায়। খুব হালকা উপসর্গ ছিল মালাইকার। তাই চিকিৎসকের পরামর্শ মতো বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। কিন্তু এক ভাবে বাড়িতে বন্দি হয়ে থাকতে থাকতে হাঁপিয়ে ওঠেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘কেউ ভ‍্যাকসিন বের করো ভাই নাহলে যৌবন বেরিয়ে যাবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শাকিলুর রহমান শাকিল ২৭ মার্চ, ২০২১, ১:৩৩ পিএম says : 0
নাই
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন