শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ২০টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৯

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৫:৩২ পিএম

ওদের হাতে আছে বিশেষ চাবি। এই চাবি দিয়ে নিমিষেই খোলা যায় লক করা যে কোন মোটর সাইকেল। দ্রুত এসব মোটরসাইকেল চলে যায় নির্ধারিত কিছু গ্যারেজে। সেখানে কিছু ঘষামাঝার পর তা বিক্রি হয় বিভিন্ন এলাকায়। এমন হাজার খানেক মোটরসাইকেল চুরির পর ধরা পড়েছে একটি চক্রের মূলহোতাসহ নয় জন। তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে ২০টি চোরাই মোটরসাইকেল।

শনিবার ভোর পর্যন্ত টানা ৪৮ ঘণ্টার অভিযানে চট্টগ্রামের সীতাকু-, ফটিকছড়ির ভুজপুর, পার্বত্য জেলা খাগড়াছড়ির রামগড় আর কুমিল্লার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের পাকড়াও করে কোতোয়ালী থানার একাধিক টিম। সন্দেহজনক একটি মোটরসাইকেলের সূত্র ধরে জিজ্ঞাসাবাদেই মোটরসাইকেল চোর চক্রের এই বিশাল চক্রটি ধরা পড়ে পুলিশের হাতে।
গ্রেফতারকৃতরা হলেন-মিল্টন সরকার ওরফে মিল্টন কুমার সাহা ওরফে মোঃ সোহেল (৪৪),মেহেদী হাসান (১৯),আনোয়ারুল ইসলাম (৩৭), রফিকুল ইসলাম রিপন (৩৮),মোঃ ওবায়দুল কাদের (৪২),মাহমুদুল হাসান (২৪), মোঃ শাখাওয়াত হোসেন (৩৫), রুবেল হোসেন (২৫) ও শাহাদাত হোসেন সাজ্জাদ (২৭)।
পুলিশ জানায়, গত ২৫ মার্চ কোতোয়ালী থানার কদমতলী মোড়েথেকে নাম্বার প্লেট বিহীন একটি মোটরসাইকেল দেখে কাগজপত্র ঠিক আছে কিনা জানতে চায় পুলিশ। কিন্তু জিজ্ঞাসাবাদে গাড়ীর দখলদার মিল্টন সরকার ও মেহেদী হাসান কোন সঠিক উত্তর দিতে পারেনি। এতে পুলিশের সন্দেহ হলে মোটরসাইকেলটি আটক করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মেহেদী হাসান জানান, কাগজপত্র বিহীন আরো একটি মোটরসাইকেল ডবলমুরিং থানার কদমতলী মোড়স্থ সিয়াম বাইক সার্ভিসের সামনে আছে। পরে লাল রংয়ের হিরো হোন্ডা কোম্পানীর ১৫০ সিসির ওই মোটরসাইকেল আটক রা হয়। জিজ্ঞাসাবাদে মিল্টন সরকার জানান, কাগজপত্র বিহীন আরো একটি মোটরসাইকেল সীতাকু-ের আনোয়ারের কাছে আছে। সাতটি আছে বড় দারোগা হাটের ওবায়দুল কাদেরের কাছে। দুটি ডিসকভারমোটরসাইকেল নাঙ্গলকোর্ট এলাকার মাহমুদুল হাসানের কাছে আছে। আর রামগড় এলাকার রুবেল হোসেনের কাছে আছে একটি। এভাবে পুুলিশ একে একে ২০টি মোটরসাইকেল উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন