শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজনীতির মঞ্চে মীর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ৩:০২ পিএম

এবার তারকাদের রাজনীতিতে যোগদানের তালিকায় নাম লেখালেন জনপ্রিয় কৌতুকশিল্পী মীর আফসার আলিও। শুরু হয়েছে একুশের বিধানসভা নির্বাচন। আর প্রথম দফার দিনেই রাজনীতিতে নাম লেখানোর ঘোষনা করলেন মীর। গলায় মালা পড়ে মঞ্চে দাঁড়িয়ে জোড় হাতে ছবি শেয়ার করলেন নিজেই। কিন্তু কোন রাজনৈতিক দলে নাম লেখালেন মীর? সবুজ, গেরুয়া নাকি অন্য কোনো রঙে? কোনোটাই নয়। টুম্পা পার্টিতে নাম লিখিয়েছন মীর। সেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আজ থেকে ভোট শুরু… আর আজকেই মাঠে নামছে T.U.M.P.A. !’

তিনি আরো লিখেছেন বিভ্রান্ত না হতে। সব রহস্য ফাঁস হবে আজ রাতেই। সঙ্গে হ্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ‘নিউ সং অ্যালার্ট’। এতেই আভাস পাওয়া যাচ্ছে সম্ভবত কোনো নতুন গান মুক্তি পাচ্ছে মীরের। আর তার জন‍্যই এই অভিনব প্রচার। কমেন্টের ঢল নেমেছে মীরের এই পোস্টে।

জানা গিয়েছে, কোনও রাজনৈতিক মঞ্চে মুখ দেখাচ্ছেন না মীর। আদতে এটি একটি গান। নাম ‘কলি-র হোলি’। আর এই নামের মধ্যেই ইঙ্গিত রয়েছে গানের বিষয়বস্তুর। বর্তমান রাজ্য-রাজনীতিতে যেভাবে রং-বদলের পালা চলছে, সেই বিষয়টিকে মধ্যমণি করে এই কৌতুকরসে একটি গান বাঁধা হয়েছে। নেপথ্যে, ‘টুম্পা’ খ্যাত ‘কনফিউজড পিকচার’। এই গানের মিউজিক ভিডিওতেই মীরকে দেখা যাবে এক নেতার বেশে।

খবর প্রকাশ্যে আসার পর বেজায় শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। মীরের কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘জিও মীর দা। তুমি অন্তত এই গড্ডালিকা প্রবাহে ভেসে যাওনি। তার জন্য আবারো অনেক শ্রদ্ধা।’ আবার একজন মজা করে লিখেছেন, কোন চিহ্নে ভোট দেব? সকলেই অপেক্ষা করে রয়েছেন এবার কোন কাণ্ড ঘটাতে চলেছেন মীর তা দেখার জন্য। বলাই বাহুল্য, ‘ভোটের বাজারে’ মীর-অনুরাগীদের উৎসাহ এখন তুঙ্গে।

উল্লেখ্য নির্বাচনের আগে তারকাদের রাজনীতিতে পা দেওয়ার ধুম উঠেছে। টলিউড প্রায় ফাঁকা করে রাজনীতিতে যোগ দিয়েছেন তারকারা। তৃণমূল, বিজেপিতে দুই দলেই ভাগ হয়ে গিয়েছেন তারা। তৃণমূলে যেমন যোগ দিয়েছেন রাজ চক্রবর্তী, কৌশানি মুখার্জি, সায়ন্তিকা ব‍্যানার্জিরা, তেমনি বিজেপিতে গিয়েছেন শ্রাবন্তী চ‍্যাটার্জি, যশ দাশগুপ্ত, পায়েল সরকাররা। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন