শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০ এর শুভ উদ্বোধন করলেন সেনাবাহিনি প্রধান

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ২:৫৩ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মস্থান গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মশাল প্রজ্জ্বলণ করে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০ এর উদ্বোধন করেছেন বাংলাদেশ সেনাবাহিনির প্রধান এবং বাংলাদেশ অলিম্পিক সভাপতি জেনারেল আজিজ আহ্মেদ। তিনি আজ বুধবার বেলা ১১টায় টুঙ্গিপাড়া উপজেলা চত্বরে মশাল প্রজ্জ্বলনের মাধ্যমে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০ এর শুভ উদ্বোধন করেন।

পরে তিনি মশালটি জতীয় ফুটবলের সাবেক অধিনায়ক ইলিয়াস হোসেন ও জাতীয় ভলিবল দলের খেলোয়াড় জেসমিন পপির হাতে তুলে দেন। মশালটি হাত বদল হয়ে হয়ে বঙ্গবন্ধু স্টেডিয়ামে গিয়ে শেষ হবার কথা রয়েছে।

এর আগে সকাল সাড়ে ১০ টায় সেনাবাহিনি প্রধান জেনারেল আজিজ আহ্মেদ টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গব্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি দোয়া ও ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট তার পরিবারের নিহত অন্যান্য সদস্যদের রুহের মাগফিরাত কামনা করেন। এসময় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কর্মকর্তা এবং সেনাবাহিনির উর্ধ্বতন কর্মকর্তাগণ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন