শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছেই

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৩:২০ পিএম

বগুড়ায় করোনায় থামছেনা মৃত্যুর মিছিল। এতে শামিল হয়ে মানিক (২৫) নামে আরও এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে জয়পুরহাটের বাসিন্দা মানিক বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা গেছেন। আগের দিন বৃহস্পতিবার মারা যান আফসার আলী (৬৫) নামের অপর এক জনের ।

বগুড়ায় গত ২৪ ঘন্টায় ২১০ নমুনার ফলাফলে নতুন করে ৫১ জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৪ দশমিক ২৮শতাংশ। একই সময়ে সুস্থ্য হয়েছেন ১৮জন। নতুন আক্রান্ত ৫১ জনের মধ্যে ৪০ জন বগুড়া সদরের, দুপচাঁচিয়া ৪ জন, শেরপুর ৩ জন, শাজাহানপুর ৩ জন এবং বাকি ১ জন সারিয়াকান্দির বাসিন্দা। শুক্রবার এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা.তুহিন জানান, ৮ এপ্রিল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাবে ১৯৬টি নমুনার বিপরীতে ৪৬ জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস এ ১৪ নমুনায় ৫ জনের পজিটিভ এসেছে।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১০ হাজার ৭৭৯জন এবং সুস্থতার সংখ্যা ৯ হাজার ৮৯৮জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে একজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৬৭জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৬১৪জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন