শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় উদ্ধার হওয়া যুবকের গলিত লাশ ফকিরহাটে অপহৃত আলমগীরের লাশ বলে পরিবারের দাবী

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৮:৩১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় রোববার দুপুরে অজ্ঞাত যুবকের উদ্ধারকৃত গলিত লাশ ফকিরহাটে অপহৃত আলমগীরের লাশ বলে তার পরিবার দাবী করেছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু জানান, নিহত যুবকের বড় ভাই হুমায়ুন কবির দাবী করেছেন অজ্ঞাত যুবক পাশর্^বর্তী বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার বালিয়া কান্দা গ্রামের হারুন অর রশিদের পুত্র আলমগীর হোসেন (৩০) এর। পেশায় অটোচালক আলমগীর গত ৪ এপ্রিল’২১ বাড়ী থেকে নিঁখোজ হয়। এ মর্মে ফকিরহাট থানায় একটি সাধারণ ডায়েরী ও পরে ওই থানায় গত ৮ এপ্রিল’২১ একটি অপহরণ মামলাও দায়ের করা হয়েছে। অজ্ঞাত যুবকের লাশটি তার ভাই আলমগীর বলে পুলিশের কাছে দাবী করেছে হুমায়ুন।
থানা পুলিশ সূত্রে জানা যায়, আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয়রা ওই গ্রামের ইউসুফ হাওলাদারের নির্মানাধীন বিল্ডিং এ ওই মরদেহটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন। তার পড়নে কালো গেঞ্জি ও ট্রাউজার দিয়ে পা বাঁধা ওই ভবনের মেঝেতে বালু চাপা দেয়া অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে তার বয়স ৩০ বছর হবে, গত ৫/৬ দিন আগে দুবৃর্ত্তরা তাকে হত্যা করে সেখানে ফেলে রেখে গেছে। মরদেহটির ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন