শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মাসুদ রানার ‘সোহানা’ হয়ে ওয়েব ফিল্মে মারিয়া মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৩:৩৪ পিএম | আপডেট : ৩:৩৭ পিএম, ১২ এপ্রিল, ২০২১

শোবিজের পরিচিত মডেল ও অভিনেত্রী মারিয়া মিম। বিজ্ঞাপন চিত্রে কাজ করে বেশ প্রশংসিত হয়েছেন মিম। এরই মধ্যে প্রায় ৩৫টি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। পাশাপাশি বিজ্ঞাপনের বাহিরে মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। এবার তাকে দেখা যাবে ওয়েব ফিল্মে। আর এই ওয়েব ফিল্মটি নির্মিত হয়েছে জনপ্রিয় গোয়েন্দা সিরিজ মাসুদ রানাকে নিয়ে। এ সিরিজের নাম ‘হ্যালো সোহানা’। এটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা ইভান মনোয়ার। এতে মিমের বিপরীতে অভিনয় করেছেন মডেল ফারহান খান রিও।

নিজের প্রথম ওয়েব ফিল্ম নিয়ে মারিয়া মিম বলেন, ‘নাম ভূমিকায় এবারই প্রথম অভিনয় করেছি। সোহানা মাসুদ রানার ভক্ত। সারাক্ষণ তাকে স্বপ্ন দেখে। মাসুদ রানা বই পড়ে তাকে জানার চেষ্টা করে। সোহানা চরিত্রে অভিনয় করতে পেরে অন্য রকম অনুভূতি হচ্ছে। আশা করি এ চরিত্রে দর্শক আমাকে গ্রহণ করবেন।’

‘হ্যালো সোহানা’র গল্পে দেখা যাবে, সোহানার স্বপ্নের পুরুষ মাসুদ রানা। সারাক্ষণ মাসুদ রানার বই পড়ে সে। মাসুদ রানাকে পাওয়ার জন্য একদিন বাবার সঙ্গে রাগ করে বাড়ি থেকে বেরিয়ে যায়। গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

ধীরে-ধীরে ছোটপর্দার গণ্ডি পেরিয়ে এখন তার ভাবনা জুড়ে রয়েছে সিনেমা। বর্তমানে বেশ কয়েকটি সিনেমায় কথাবার্তা চলছে শিগগিরই হয়তো দর্শক দেখতে পারবেন তাকে রুপালী পর্দায়ও।

আগামী দিনের পরিকল্পনা জানিয়ে মারিয়া মিম বলেন, আমার ভাগ্যটাই খারাপ কারণ গত বছর কিছু কাজ নিয়ে পরিকল্পনা হচ্ছে ঠিক তখনই করোনা ভাইরাসে সব হিসেব পাল্টে দেয়। এ বছরও বেশ কিছু কাজ নিয়ে কথা চলছে এবং সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছি ফের করোনার সংক্রমণ বেড়ে গেছে। দোয়া করি সবাই যেন দ্রুত করোনা মুক্ত পৃথিবী ফিরে পায়।

চিত্রায়ণ শেষে বর্তমানে চলছে ‘হ্যালো সোহানা’র সম্পাদনার কাজ। আসন্ন রোজার ঈদে এটি মিরর ওয়েব ফিল্মটি একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে বলে জানা গেছে।

টিভিএস বাইক একটি বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজ অঙ্গনে পথচলা শুরু করেন মারিয়া মিম। এরপর স্যাভলন হ্যান্ডওয়াশ, ডিপ্লোমেটিক মিল্ক, সিটি ব্যাংক, ভিশন ওয়াশিং মেশিনসহ এখন পর্যন্ত প্রায় ৩০ টি বিজ্ঞাপন চিত্রে মডেল হয়েছেন মারিয়া মিম। একের পর এক বিজ্ঞাপনে কাজ করে চলেছেন তরুণ প্রজন্মের অন্যতম এই মডেল ও অভিনেত্রী। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন