ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

মাসুদ রানা নির্মাণ অনিশ্চিত!

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বেশ ঘটা করেই কাজী আনোয়ার হোসেনের মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড় অবলম্বনে মাসুদ রানা সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিল জাজা মাল্টিমিডিয়া। ইতোমধ্যে মাসুদ রানা চরিত্রে অভিনয়ের জন্য একটি রিয়েলিটি শো’র মাধ্যমে নায়ক খোঁজার আয়োজনও করা হয়। হলিউড, বলিউডের নায়ক-নায়িকাদের নামও ঘোষণা করা হয়। শেষ পর্যন্ত এসব ঘোষণা অনেকটা অসারে পরিণত হচ্ছে। সিনেমাটি নির্মাণে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে। জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ অর্থ পাচারের অভিযোগ ও খেলাপি ঋণের মামলায় পলাতাক থাকাতেই এসব সংকট দেখা দিয়েছে। জাজ থেকে বলা হয়েছিলো প্রায় ৮৩ কোটি টাকা বাজেটের সিনেমা হবে এটি। এটি নির্মাণ করবেন বাংলাদেশি বংশোদ্ভ‚ত হলিউডের ডিরেক্টর আসিফ আকবর। ঘোষণা দেয় একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে খুঁজে বের করা হবে মাসুদ রানার চরিত্রের অভিনেতাকে। ইউনিলিভারের সহায়াতায় চ্যানেল আইয়ে সেই রিয়েলিটি শো শুরুও হয়েছিলো। যেখানে বিচারক হিসেবে দেখা গেছে পূর্ণিমা ও ফেরদৌসকে। কিন্তু শেষ পর্যন্ত এই প্রতিযোগিতা থেকে সরে এসেছে জাজ।

চ্যানেল আইয়ের ওই প্রতিযোগিতাটি এখন তাদের নিজস্ব রিয়েলিটি শো। মাসুদ রানা খোঁজার প্রতিযোগিতাটি এখন ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই দ্য হিরো ২০১৯ হিসেবে পরিণত হয়েছে। জাজ এই প্রতিযোগিতার বাইরে থেকেই মাসুদ রানা নির্বাচনের কথা ভাবছে। সেই তালিকায় এগিয়ে আছে চিত্রনায়ক রোশানের নাম। তবে রিয়েলিটি শো থেকে জাজের সরে আসায় ছবিটি নিয়ে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জণ উঠেছে, শেষ পর্যন্ত সিনেমাটি হবে না। আর হলেও যোগ্য নায়ক নির্বাচন করতে পারবে না। জাজ ঘোষণা দিয়েছিল মাসুদ রানা সিনেমাটিতে হলিউড, বলিউড ও ঢালিউডের খ্যাতিমান অভিনয়শিল্পীরা অভিনয় করবেন। সেই অনুযায়ী, ইতোমধ্যে রেসলিং তারকা দ্য গ্রেট খালি দ্য ম্যাট্রিক্স সিনেমা খলনায়ক ড্যানিয়েল বার্নহার্ড, আয়রন ম্যান ২খ্যাত হলিউডের অভিনেতা মিকি রোর্ক, গ্যাব্রিয়েল রাইট, মাইকেল প্যারেসহ বেশ কজন তারকার কথা ঘোষনা করা হয়েছে। সর্বশেষ গত ২৯ আগস্ট ঘোষণা দিয়েছে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের অভিনয়ের কথা। তবে যে কজন বিদেশি তারকা অভিনয় করবেন বলে জানানো হচ্ছে তাদের কারোর সঙ্গেই চুক্তির কোনো প্রমাণ মেলেনি। কার কী চরিত্র সেটাও জানানো হয়নি। সঙ্গত কারণেই বিদেশি তারকারা আদৌ এই সিনেমাটির ব্যাপারে কিছু জানেন কী না সেটা নিয়েও সন্দেহ তৈরি হয়েছে। চলচ্চিত্রাঙ্গণের লোকজন মনে করছেন, জাজ মাল্টিমিডিয়াকে আলোচনা রাখতেই এ ধররেন স্ট্যান্টবাজি করা হচ্ছে। তবে জাজ মাল্টিমিডিয়া বলেছে, আগামী ৩০ সেপ্টেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। এখন দেখার বিষয় হচ্ছে, মাসুদ রানা আসলেই নির্মিত হবে কিনা, নাকি তা শুধু কথার কথা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Shahin Rahman ১ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩৫ এএম says : 0
হতেই পারে,অবাক হওয়ার কিছু নাই।তবে এখন যারা মাসুদ রানাতে সুমনকে দেখে খুশি তারাই সুমনের রোবটিক্স অভিনয় দেখে ব্লা ব্লাবে।জাস্ট ওয়েট & সী...
Total Reply(0)
Moinul Helali ১ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩৫ এএম says : 0
শো থেকে যে প্রথম হয়ছে তার কেস করা উচিত!
Total Reply(0)
Akib Rashid ১ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩৬ এএম says : 0
ABM Sumon is the best for Masud Rana
Total Reply(0)
Rifath Hasan ১ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩৭ এএম says : 0
৮৩ কটি টাকা দিয়ে,আরো ১টি অখাদ্য বানাবে বাংলাদেশ। আগে পরিচালক দের মানুসিকতা পরিবর্ত করতে হবে,নাহলে ২০০ কটি টাকা খরচ করে লাভ হবে না। মানুষ এসব অখাদ্য দেখতে হলে যাবে না।
Total Reply(0)
Arifin Islam Sizan ১ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩৭ এএম says : 0
যেখানে বাংলাদেশের হিরোই থাকবে না.... সে সিনামা দেখবো না
Total Reply(0)
M Karim Khan ১ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩৮ এএম says : 2
শাকিব খানকে দেখতে চাই
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন