শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় মিনি ক্যাসিনো জুয়ার আসরে র‌্যাবের অভিযান, গ্রেপ্তার ২৫

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ৪:১৩ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি মিনি ক্যাসিনো জুয়ার আসরে অভিযান চালিয়ে ২৫ জন জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। জব্দ করেছে ইলেক্ট্রিক ক্যাসিনো বোর্ডসহ বিভিন্ন সরঞ্জামাদি।
মঙ্গলবার দুপুরে অভিযানে বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে- মোঃ মোতালেব (১৯), মোঃ জহিরুল ইসলাম (৩৮), মোঃ সবুর মন্ডল (৪০), মোঃ জাকির হোসেন (২৮), মোঃ ইলিয়াস (৩২), মোঃ কামাল শিকদার (৩৫), মোঃ রবিউল ইসলাম (৩৬), তৌফিক হোসেন (২৬), মোঃ আবুল হোসেন (২৬), মোঃ রিপন মিয়া (৪০), মোঃ মিলন রায় (৪৫), মোঃ আবুল কালাম (৩৯), মোঃ সুহাগ লস্কও (২৯), মোঃ আজিজুল (৩৫), মোঃ রহিদুল বাঘ (২৫), শহিদ প্রমানিক(৩৫), মোঃ আলমগীর (২৫), মোঃ সাজ্জাদ হোসেন (৪০), মোঃ বেলাল শেখ (৪৫), মোঃ রাজু (২৮), মোঃ রবিউল হোসেন (৪০), মোঃ শাহ আলম (৪৫), মোঃ সাগর (২০), মোঃ মজিবুর রহমান (২০) ও মোঃ সুহেল (১৮)।
র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী বলেন, গোপন সংবাদে জানতে পারি আশুলিয়া থানাধীন বলিভদ্র ও পলাশবাড়ী এলাকায় কিছু অসাধু লোকজন জুয়া খেলে এলাকার যুব সমাজকে নষ্ট করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল সোমবার রাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে মিনি ক্যাসিনো জুয়ার আসর হতে ৬ সেট প্লেয়িং কার্ডসহ ১ টি ইলেক্ট্রিক ক্যাসিনো বোর্ড, ২৪ টি মোবাইল এবং নগদ ৯৩ হাজার টাকা জব্দ করা হয়। গ্রেপ্তার করা হয় ২৫ জন জুয়াড়ীকে।
এ ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন