ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৮৭

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ২:২৫ পিএম

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামণ বেড়েই চলেছে নারায়ণগঞ্জে। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। যা গত এক বছরে সর্বোচ্চ মৃত্যু। মারা যাওয়া ৫জনের মধ্যে তিনজন পুরুষ ও দুইজন নারী। তাদের তিনজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন. একজন বন্দর ও একজন সদরের বাসিন্দা । এছাড়া নতুন কারে আক্রান্ত হয়েছে আরও ৮৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৮২২ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ৯ হাজার ৫০৫ জন। গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫২৫ জনের। মোট নমুনা সংগ্রহ হয়েছে ৯৪ হাজার ৬৬৬ জনের।বুধবার (১৪ এপ্রিল) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১০০ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫৭৮ জন, সদরে মারা গেছেন ৩৩ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৪৫০ জন, বন্দরে মারা গেছেন ৮ জন ও আক্রান্ত হয়েছেন ৬৯৯ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ১৬৫ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৩ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯০ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৮৪০ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন