ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

অর্থমন্ত্রীর জামাতার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:২০ পিএম

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মেয়ে কাশফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেন লন্ডনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর।

রোববার (১৮ এপ্রিল) বাসার তালা ভেঙে স্থানীয় পুলিশ তার লাশ উদ্ধার করে। এ সময় কাশফি কামাল সন্তানদের নিয়ে দেশে ছিলেন। লন্ডনে অর্থমন্ত্রী প‌রিবা‌রের ঘ‌নিষ্টজন সাংবা‌দিক রা‌জিব আহ‌মেদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, লন্ডনের বাড়িতে নামাজের জন্য বন্ধুরা দিলশাদ হোসেনকে ডাকাডাকি করেন। কয়েকজন তাকে ফোনও করেন। কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে তারা দিলশাদকে অচেতন অবস্থায় দেখতে পান। পরে স্থানীয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘মৃত্যুর ঘটনা সত্যি। আমরা মর্মাহত।’

অর্থমন্ত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, সেখানকার স্থানীয় চিকিৎসকরা প্রাথমিকভাবে ধারণা করছে যে, শুক্রবার (১৬ এপ্রিল) দিলশাদ হোসেন হার্ট অ্যাটাকে মারা গেছেন। পুলিশ পরে লাশটি উদ্ধার করে মর্গে রেখেছেন।

এ খবরটি পাওয়ার পর লন্ডনের বাংলা‌দেশ হাইক‌মিশন বিষয়টি তদার‌কি কর‌ছে। স্থানীয় নিয়মকানুন মেনে লাশ দেশে আনার প্রস্তুতি চলছে বলে জানানো হয়েছে।

দিলশাদ হোসেন ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ভাগ্নে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকনের ফুফাতো ভাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন