ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সিদ্ধিরগঞ্জে নৈশ প্রহরীকে খুন করে ডাকাতি

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

সিদ্ধিরগঞ্জে নৈশ প্রহরীকে হত্যা করে ইউএসবি নামে একটি কুরিয়ার সার্ভিসের শাখায় ডাকাতির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের পাইনাদী ডরিক মাদানী টাওয়ারে এ ঘটনাটি ঘটে। নৈশ প্রহরীদের হাত-পা বেঁধে ডাকাতরা কুরিয়ার সার্ভিসে রক্ষিত ১৫০টি ব্যাটারি, ওভেন ও ফ্রিজসহ ১৫-১৬ লাখ টাকার মালামাল লুটে নেয়। ডাকাতদের প্রহারে মিলন মিয়া নামে এক নৈশ প্রহরী নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনার পর র‌্যাব, পুলিশ, সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়াও সিদ্দিকুর রহমান নামে অপর এক নৈশ প্রহরী আহত হয়েছে।

ইউএসবি কুরিয়ার সার্ভিস চিটাগাং রোড শাখার দায়িত্বরত কর্মকর্তা কোরবান আলী জানান, গত বৃহস্পতিবার গভীর রাতে কয়েকজন অজ্ঞাত ডাকাত ডরিক মাদানী টাওয়ারে হানা দেয়। প্রথমে ডাকাতরা নৈশ প্রহরী মিলন মিয়া ও সিদ্দিকুর রহমানের হাত-পা বেঁধে মার্কেটের ভেতরে গলির মধ্যে ফেলে রাখে। এসময় কুরিয়ার সার্ভিসে থাকা ১৫০টি ইজিবাইকের ব্যাটারি, ১টি ওভেন ও ১টি ফ্রিজসহ ১৫-১৬ লাখ টাকার মালামাল লুট করে চলে যায়। এশিয়া মটরস নামে পাশের একটি ব্যাটারিচালিত ইজিবাইকের দোকান থেকেও ৮টি ব্যাটারি ও ১৫টি চার্জার নিয়ে যায় বলে দোকান মালিক মিন্টু মিয়া জানান।
খবর পেয়ে পুলিশ গিয়ে নৈশ প্রহরী মিলন মিয়ার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছে। নিহত মিলন মিয়ার পিতার নাম মৃত সালামত উল্লাহ, সে নাসিক সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ডের মাদানীনগর এলাকার মাওলানা হানিফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. মশিউর রহমান জানান, ডরিক মাদানী টাওয়ারের নিচ তলায় পিকআপে কিছু লোক এসে মিলন মিয়া নামে নৈশ প্রহরীর হাত-পা বেঁধে মারধর ও শ্বাসরোধে হত্যার পর কুরিয়ার সার্ভিসের তালা কেটে মালামাল নিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লুট হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন