শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারের উখিয়া জামতলী রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতকারীর ছুরিকাঘাতে আবারো রোহিঙ্গা নেতা খুন

উখিয়া(কক্সবাজার) উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ১১:৩২ পিএম

কক্সবাজারের উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পে ছুরিকাঘাতে এক রোহিঙ্গা নেতা(মাঝি)নিহত হয়েছেন।নিহত ব্যক্তি উখিয়ার ১৫ নাম্বার জামতলী রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকের বাসিন্দা মৃত আবদুল হাকিমের ছেলে মোহাম্মদ রশিদ (৩৩) বলে জানা গেছে।


শনিবার (৭ জানুয়ারি) রাত পৌনে ৮টার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের ১৫ নম্বর জামতলী রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ওই ক্যাম্পের হেড মাঝির দায়িত্ব পালন করছেন বলে সুত্রে জানা যায়।বর্তমানে নিহতদের লাশ ক্যাম্প অভ্যন্তরের থাকা এমএস এফ হাসপাতালে রয়েছে বলে এপিবিএন সদস্যরা জানিয়েছেন। পারিবারিক শত্রুতা বা বিদ্বেষবশতঃ উক্ত ঘটনা ঘটেছে বলে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন। এপিবিএন পুলিশের সহকারী কমিশনার ফারুক আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। রোহিঙ্গা ক্যাম্পে পরিবেশ পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, তবে যেকোন অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী মাঝি হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে এবং পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন