সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গল্পের প্রয়োজনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় এড়ানো যাচ্ছে না- তিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১১:২৫ এএম

নতুন করে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় সারাদেশে চলছে লকডাউনলকডাউনে সবকিছু বন্ধ ঘোষণা করেছেন সরকার। তবে স্বাস্থ্যবিধি মেনে টেলিভিশন নাটকের শুটিং করতে বাধা নেই। নিয়ম মেনে অনেক নির্মাতা ও অভিনয়শিল্পীরা শুটিংয়ে অংশ নিচ্ছেন। আর সেই তালিকায় রয়েছেন তাসনুভা তিশা।

সম্প্রতি গণমাধ্যমকে তাসনুভা তিশা বলেন, সবাই অনেক আতঙ্ক নিয়ে কাজ করেন। অভিনয়শিল্পী-কলাকুশলীরা স্বাস্থ্যবিধি মানছেন। কিন্তু সব সময় শিল্পীদের ক্ষেত্রে মাস্ক পরার সুযোগ থাকছে।কারণ  শুটিং ও মেকআপের সময় মাস্ক খুলে রাখতে হচ্ছে। অর্থাৎ ভয়টা থেকেই যায়।

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় কিছু করার থাকে না বলে উল্লেখ করে তিশা বলেন, রোমান্টিক দৃশ্য কোনোভাবেই এড়ানো যাচ্ছে না। গল্পের প্রয়োজনে দৃশ্যগুলো করতে হচ্ছে।

তিশা জানালেন এবার ঈদে বেশকিছু নাটকে দেখা যাবে তাকে। নাটকগুলো ঈদে বিভিন্ন টিভি চ্যানেলের পাশাপাশি অনলাইন প্লাটফর্মে দেখতে পারবেন দর্শকেরা।

বিভিন্ন ফটোশুটের মাধ্যমে শোবিজ মিডিয়ায় পদার্পণ তাসনুভা তিশা। এরই মধ্যে অভিনয় করেছেন বেশ কিছু বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ও নাটকে। সেগুলো বেশ প্রশংসিত হয়েছে দর্শক মহলে। খুব অল্প সময়েই যেন মিডিয়ায় নিজের এক জায়গা করে নিয়েছেন তিনি। কাজও করে ফেলেছেন জনপ্রিয় সব নির্মাতাদের সঙ্গে।

টেলিভিশন নাটকের পাশাপাশি নিয়মিত অভিনয় করছেন ওয়েব ফিল্মে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ব‌্যাচ ২০০৩’। এ সিনেমায় আরো অভিনয় করেছেন—কাজী নওশাবা আহমেদ, শিপন মিত্র, তন্ময়, শারমিন আঁখি প্রমুখ। মুক্তির পর সিনেমাটি দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন