বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কোভিড আতঙ্কের মধ্যেই হাসপাতালে সাইফ-কারিনা !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ৩:২৩ পিএম

আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছেন সাইফ-কারিনা। কোভিড আতঙ্কের মধ্যেই হাসপাতালে ছুটলেন তারা। কোভিড আতঙ্কের মধ্যেই হঠাৎ কী হল অভিনেত্রীর। এই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ক্লিনিকের বাইরে সাইফের সঙ্গে কারিনাকে দেখা মাত্রই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে ভিডিও, আবারো নতুন উদ্বেগ বাড়ছে সাইফিনাকে নিয়ে।

কারিনা যে হাসপাতালে ডাক্তার দেখান সেখানেই তড়িঘড়ি ছুটে গেলেন সাইফিনা। কোভিডের মধ্যেই তা চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। কোভিডের মধ্যে যেভাবে সারা বিশ্বে আতঙ্ক তৈরি হয়েছে, নেই অক্সিজেন, নেই বেড, হু হু করে বাড়ছে মৃত্যুর সংখ্যা। আর এর মধ্যেই সাইফ-কারিনার হাসপাতালে ছুটে যাওয়া নিয়েই সকলেই চিন্তিত। তবে অনেকেই মনে করছেন রুটিন চেক আপের জন্য ক্লিনিকে গিয়েছেন কারিনা। তবে দুজনের মুখেই চিন্তার ছাপ স্পষ্ট নিয়ে, আর তা নিয়েই গুঞ্জন দানা বেঁধেছে।

কিছুদিন আগেই দ্বিতীয়বার ফুটফটে পুত্র সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী কারিনা কাপুর খান। সন্তান জন্ম দেওয়ার পর থেকেই ছবি শিকারীদের চোখ এড়িয়ে রেখেছেন নবজাতককে। আসলে তৈমুরের বেলায় যে ভুলটা করেছেন সেটা আর করতে চান না কারিনা। প্রথম সন্তান অর্থাৎ তৈমুর যেমন ছবি শিকারীদের চোখের মণি, ঠিক উল্টোটাই দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে মেনে চলছেন কারিনা কাপুর খান। সন্তান জন্ম দেওয়ার দু দিনের মাথাতেই হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময়েও কড়া নিরাপত্তার মধ্যে সাইফিনার নতুন বাংলোয় এসেছে তৈমুরের ভাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন