বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদের পরেই সেন্সরে যাবে ‘বিউটি সার্কাস’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১০:৪০ এএম

সার্কাসকে কেন্দ্র করে গণমানুষের পক্ষে এক নারীর সংগ্রামের লড়াই নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’। তিন বছর আগে নির্মাণ শুরু হওয়া সরকারি অনুদানের চলচ্চিত্রটির নির্মাণ শেষ হয় গত বছর। এরপর থেকেই ছবির কারিগরি অংশের কাজ শুরু হয়। ছবিটি এখনো আছে সম্পাদনার টেবিলেই। তবে আগামী ঈদের পর এটি সেন্সরের জন্য জমা দেওয়া হবে বলে জানিয়েছেন ছবির পরিচালক মাহমুদ দিদার।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘ভালো একটি কাজ করতে গেলে তো কিছুটা বিলম্ব হতেই পারে। ছবির কাজ শেষ হতে এ জন্যই দেরি হচ্ছিল। তা ছাড়া আর্থিক সংকটের কারণেও কিছুদিন কাজ বন্ধ ছিল। এখন সেসব সমস্যা কেটে গেছে। বলা যায়, ছবিটি পুরোপুরি প্রস্তুত। সেন্সর সার্টিফিকেট পাওয়ার পর দ্রুতই এটি মুক্তি দেওয়ার চেষ্টা আছে আমাদের।’

সার্কাসের মালিক ও প্রধান ম্যাজিশিয়ান বিউটি। যার রূপ আর জাদু প্রদর্শনীর কারিশমায় পাগল এলাকার তিন প্রভাবশালী ব্যক্তি। বিউটিকে নিজের করে পাবার প্রতিযোগিতায় এক সময় হুমকির মুখে পড়ে যায় পুরো সার্কাস টিম। কিন্তু কৌশলী বিউটি নিজ বুদ্ধির জোরে শেষ পর্যন্ত কাটিয়ে উঠেন সেই বিপদ। আর এই বিউটি রূপে দেখা মিলবে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের।

ইমপ্রেস টেলিফিল্ম প্রয়োজিত চলচ্চিত্রটির পাওয়ার্ড বাই স্পন্সর ই কর্মার্স প্রতিষ্ঠান দারাজ। এর কেন্দ্রীয় চরিত্রে জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৌকির আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ,হুমায়ুন সাধুসহ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন