শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো করোনা আক্রান্ত বাবুল সুপ্রিয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১১:১১ এএম

করোনার কবল থেকে রেহাই পাচ্ছেননা কেউই। এবার আক্রান্ত বাবুল সুপ্রিয়। দ্বিতীয় বারের জন্য করোনা আক্রান্ত হলেন তিনি। তার সঙ্গেই আক্রান্ত হয়েছেন তার স্ত্রী রচনাও। নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে নিজেই টুইট করে এ কথা জানিয়েছেন তিনি।

টুইটে বাবুল লেখেন, ‘আমি ও আমার স্ত্রী দু’জনেই করোনা আক্রান্ত হয়েছি। আমি দ্বিতীয় বারের জন্য। দুঃখের বিষয় আসানসোলে এ বার আমি ভোট দিতে পারব না। কিন্তু ২৬ তারিখের ভোটে আমাকে রাস্তায় প্রয়োজন ছিল। কারণ, তৃণমূলের দুষ্কৃতীরা ইতিমধ্যেই সেখানে অশান্তি করার চেষ্টা করছে’।

কিছুদিন আগেই বাবুল করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন। ভোটের প্রচারমূলক কাজে তিনি নানা জায়গায় যাতায়াত করেছিলেন। সেই কারণেই তিনি করোনার পরীক্ষা করান এবং তারপরই তার রিপোর্ট পজিটিভ আসে। আগামী মে মাসে তার করোনা টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার কথা ছিল। তার আগেই তিনি করোনায় আক্রান্ত হন। তবে কোনও শারীরিক উপসর্গ নেই বলেই জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত বছর ডিসেম্বরে বাবুল সুপ্রিয়র বাবা সুনীলচন্দ্র বড়াল ও মা সুমিত্রা বড়াল করোনা আক্রান্ত হয়েছিলেন। তাদের দুজনকেই গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিছুদিন পর তার বাবার রিপোর্ট নেগেটিভ আসায় তিনি বাড়ি ফেরেন। তবে তার মা সুমিত্রা দেবীর মৃত্যু হয় ৯ ডিসেম্বর।

এদিকে চলতি বিধানসভা নির্বাচনে টালিগঞ্জ থেকে বিজেপি প্রার্থী করেছে বাবুল সুপ্রিয়কে। পঞ্চম দফার নির্বাচনে তার ভোটগ্রহণ হয়ে গিয়ে থাকলেও পরে একাধিক জায়গায় প্রচারে গিয়েছেন বাবুল। এরই মাঝে করোনায় আক্রান্ত হওয়ায় তাকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আইসোলেশনে থাকতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন