বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরের রাজৈরে মাথায় কুড়ালের কোপে কিশোর মারাত্মক জখম

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ২:৩৬ পিএম

মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের উত্তর ঘোয়ালদি গ্রামে এক কিশোরকে চাইনিজ কুড়াল দিয়ে মাথায় কুপিয়ে মারাত্মক জখম করার অভিযোগ উঠেছে। ওই কিশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন। সোমবার সকালে ভূক্তভোগি পরিবার সাংবাদিকদের কাছে সুষ্ঠ বিচার দাবী করে লিখিত অভিযোগ করেছে।
লিখিত অভিযোগ জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে গত ১৯ এপ্রিল রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের উত্তর ঘোয়ালদি গ্রামের ফারুক শেখের ছেলে আরাফাত শেখ (১৮) কে স্থানীয় একটি বাজারে হামলা করেন ওই এলাকার এমারাত ও রাজিব। এসময় তারা ব্যর্থ হয়ে ওই দিন তাদের দুটি বসতঘর নষ্ট করে একটি একচালা টিনের ঘর আগুন ধরিয়ে দেয়। এসময় স্থানীয় সিদ্দিক, তার স্ত্রী, আনোয়ার ও বাচ্চুদের ঘরে যাতে আগুন ছড়িয়ে না পড়ে। এজন্যে তারা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পরের দিন সকাল ৯টার দিকে সিদ্দিকের উঠানে আরাফাত আসলে তাকে এমারাত, রাজিব গংরা মিলে চাইনিজ কুড়াল দিয়ে মাথায় কুপিয়ে মারাত্মক জখম করে। পরে আরাফাতকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যপারে ফারুক শেখ অভিযোগ করে জানান, আমার ছেলেকে অস্ত্র দিয়ে স্থানীয় নান্নুর হুকুমে রাজীব, পান্নু, কামরুল ইসলাম, ভুট্টু, পলাশ, সোহেল মিলে পরিকল্পিতভাবে আঘাত করেছে। আমি থানায় অভিযোগ দিলেও এখনো মামলা হয়নি। আমি এই হামলার বিচার চাই।’
অভিযোগের বিষয় রাজিব হোসেন সাংবাদিকদের বলেন, আমার বসত ঘর ফারুক শেখরা পুড়িয়ে দিয়েছে। আমি কোন হামলা করেনি।
রাজৈর থানাা ওসি শেখ সাদী জানান, ‘ওই এলাকায় জায়গা জমি নিয়ে বিরোধ আছে। দুই পক্ষই লিখিত অভিযোগ দিয়েছে, কারোটাই গ্রহণ করা হয়নি। তদন্ত করে মামলা রেকর্ড করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন