বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কমলনগরের চরমার্টিনে কিশোর গ্যাং লিডার আরাফাত সানি কুপিয়ে জখম করলো কিশোর রাজিবকে

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ১২:২৪ পিএম

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরমার্টিন ইউনিয়নের মুন্সির হাট এলাকায় কিশোর গ্যাং লিডার আরাফাত সানী ও তার বাহিনীর সদস্যরা চাচা দুলাল মাঝিকে না পেয়ে ভাতিজা রাজিবকে কুপিয়ে গুরুতর আহত করে। অবস্থা আশংকাজনক থাকা রাজিব বর্তমানে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসারত আছেন।
চর মার্টিন এলাকা সরেজমিন পরিদর্শনে জানা যায়, সর্বশেষ ইউপি নির্বাচনে চরমার্টিন ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে সদস্য পদে প্রার্থী ছিলেন আবুল হোসেন ও দুলাল মাঝি। ভোটে আবুল হোসেন জয়ী হলেও দুলাল মাঝির পক্ষে ভোট করায় এলাকার শান্তিপ্রিয় লোকজনকে তুচ্চ কারণে অপদস্থ করার অভিযোগ রয়েছে আবুল হোসেন মেম্বারের বিরুদ্ধে। আবুল হোসেনের পক্ষ হয়ে তার ছেলে আরাফাত সানি ও আবুল হোসেনের ভাই আনা মিয়ার ছেলে জাভেদ ও তাদের কিশোর গ্যাং টিম লোকজনদের অপমান ও মারধর করার বহু ঘটনা সম্পর্কে এলাকাবাসী সাক্ষ্য দিয়েছেন। সর্বশেষ গত ১ এপ্রিল জুমার নামাজের সময় মার্টিন গ্রামের ক্বারী সমাজের হাবিব উল্যা জামে মসজিদের পাঞ্জেগানা ইমাম ও দুলাল মাঝির পক্ষে ভোট করা আব্দুল মতিনকে মসজিদ থেকে চাকুরিচ্যুত করার প্রস্তাব দেয় মসজিদের সভাপতি আবুল হোসেন মেম্বার। উপস্থিত মুসল্লীরাসহ পাঞ্জেগানা ইমামের ভাতিজা রিক্সাচালক হারুন উক্ত প্রস্তাব প্রত্যাখ্যান করলে হারুনকে মারধর করে আরাফাত সানি ও তার বাহিনীর সদস্যরা। জুমার নামাজ পরবর্তীতে মুসল্লীদের উস্কানি দিয়ে বাবা আবুল মেম্বারকে অপমানের প্রতিশোধের খেসারত দেওয়ার প্রস্তুত থাকার জন্য দুলাল মাঝিকে ফোন দিয়ে হুমকি দেয় আরাফাত সানি। দিনে হুমকি আর রাতেই মুন্সির হাট বাজারে দুলাল মাঝিকে না পেয়ে তার ভাতিজা (আবুল কালামের ছেলে) রাজিবকে কুপিয়ে রক্তাক্ত জখম করে আরাফাত সানি ও তার সহযোগী জাভেদ, কবির হোসেন ও সালা উদ্দিনসহ অজ্ঞাত ১০/১২ জন। গুরুতর আহত রাজিবকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। যার ভর্তি রেজিঃ নং ২১৯৯/২৫,তারিখঃ ১/৪/২০২২ ইং।
কিশোর গ্যাং লিডার আরাফাত ওরফে লেদু ওরফে ওরফে চেচকা লেদু ওরফে আরাফাত সানি সম্পর্কে আরো জানা যায়, আরাফাত সানীর হাতে এলাকার বহু নীরিহ মানুষ বিগত সময়ে অপমানের শিকার হওয়াসহ মারধরের শিকার হয়েছেন। কয়েক মাস পূর্বে গ্রামের মৃত ইসমাইলের বিধবা স্ত্রী সেফালী বেগম কালীকে জাভেদ মারধর করে। ৭০ বছর বয়সী বৃদ্ধ নজির আহম্মদকে মারধর করে আরাফাত সানি ও জাভেদ। মাছ ব্যাপারী খোরশেদ আলম থেকে মাছ কেড়ে নেওয়ার অভিযোগও রয়েছে এই কিশোর গ্যাং সিন্ডিকেটের বিরুদ্ধে। আরাফাত সানি ও জাভেদের আতংকে দিনাতিপাত করা এলাকাবাসী ও মুন্সির হাটের ব্যবসায়ীরা। রাজিবের গুরুতর আহত হওয়া প্রসঙ্গে কমলনগর থানার ওসি মোঃ সোলায়মান বলেন, ঘটনা শুনেছি। ভূক্তভোগী যে কেউ আইনের সহযোগীতা চাইলে আমরা সহযোগীতা করবো। চরমার্টিন ইউপি চেয়ারম্যান ইউছুফ আলী মিয়ার বিরুদ্ধে দুই কুল রক্ষার অভিযোগ থাকলেও তার বক্তব্যের জন্য ফোন দেওয়া হলেও বক্তব্য নেওয়া সম্ভব হয় নাই। রাজিবের মা প্রবাসী আবুল কালামের স্ত্রী ফাতেমা বেগম বলেন,মামলার প্রস্ততি চলছে। তদন্তসাপেক্ষে কিশোর গ্যাংয়ের তান্ডবমূক্ত চরমার্টিন ইউনিয়ন নিশ্চিত করার জন্য যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন রাজিবের পরিবারের সদস্যরাসহ এলাকাবাসী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ আক্তার আলম ৫ এপ্রিল, ২০২২, ৫:৩৩ এএম says : 0
তথ্যবহুল সঠিক নিউজ করার জন্য দৈনিক ইনকিলাব পত্রিকার কমলনগর প্রতিনিধিকে ধন্যবাদ
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন