শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যাওয়ার আগে অনেকের মুখোশ উম্মোচন করে দিয়ে যাবো : শামীম ওসমান

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৫:১৮ পিএম

যাওয়ার আগে অনেকের মুখোশ উম্মোচন করে দিয়ে যাবো : শামীম ওসমান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জ বিষয়ে কয়েকদিন ধরে অনেকেই অনেক কথা বলে যাচ্ছেন। এখন রমজান মাস। কভিড-১৯ চলতেছে। কবে চলে যাই জানি না। মৃত্যু যদি না হয় তাহলে ঈদের পর আল্লাহ যদি সবাই সু¯’ রাখে নারায়ণগঞ্জের কিছু সত্য কথা বলবো। এবং কিছু সত্য জিনিস তুলে ধরবো। এবং কিছু মানুষের মুখোশ খুলবো। তারপর দেখা যাক আল্লাহ কয়দিন বাঁচিয়ে রাখে। শুক্রবার (৩০ এপ্রিল) ফতুল্লার মাসদাইর কবরস্থান মসজিদের জুম্মার নামাজ শেষে বড় ভাই নাসিম ওসমানের কবর জিয়াত করার পর গণমাধ্যমের একাধিক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন,আমরা এসেছি সবাই সরবে। এসেছি সরবে কান্না করে, যাবো নিরবে। রাজনীতিতে এসেছি সরবে প্রয়োজনে চলে যাবো নিরবে, যাওয়ার আগে অনেকেরই মুখোশ উম্মোচন করে দিয়ে যাবো।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এখন করোনা। ঈদের পর কিছু কথা বলবো। এবং কিছু সত্য জিনিস তুলে ধরবো। এবং কিছু মানুষের মুখোশ উম্মোচন করবো। তারপর দেখা যাক আল্লাহ কয়দিন বাঁচিয়ে রাখে।

শুক্রবার (৩০ এপ্রিল) ফতুল্লার মাসদাইর কবরস্থান মসজিদের জুম্মার নামাজ শেষে বড় ভাই নাসিম ওসমানের কবর জিয়াত করার পর গণমাধ্যমের একাধিক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন,আমরা কিন্তু এসেছি সবাই সরবে। জীবনেরও এসেছি সরবে কান্না করে, যাবো নিরবে। রাজনীতিতে এসেছি সরবে প্রয়োজনে চলে যাবো নিরবে, যাওয়ার আগে অনেকেরই মুখোশ উম্মোচন করে দিয়ে যাবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন