শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাংবাদিক নেতা আ হ ম ফয়সলের ইন্তেকাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ৮:১৫ এএম

ঢাকা সাব এডিটরস কাউন্সিলের নির্বাহী পরিষদ সদস্য ও নির্বাচিত সাংবাদিক নেতা আ হ ম ফয়সল আর নেই। শুক্রবার সন্ধ্যায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কক্সবাজারের উখিয়া সদর হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। তার মৃত্যুতে সাংবাদিক সমাজে নেমে আসে শোকের ছায়া।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট বোন মানতাশা তাসনিম। তিনি জানান, ফয়সাল ভাই অসুস্থ ছিল না। আমরা একত্রে ইফতার করেছি। হঠাৎ দেখি তিনি বিছানায় শুয়ে রয়েছেন। ডাকাডাকি করে কোনো শব্দ পাচ্ছি না। তাৎক্ষণিক উখিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মানতাশা আরো জানান, আমি উখিয়ায় একটি নতুন চাকরিতে জয়েন করেছি।আমাকে দেখতে মাসহ কয়েকদিন আগে এখানে এসেছেন তিনি। লকডাউনের কারণে মূলত ঢাকায় ফিরতে পারছিলেন না।

ছোট বোন আরও জানান, তার মরদেহ উখিয়া থেকে নিজ এলাকা লক্ষ্মীপুরের রামগতি উপজেলার নিজ গ্রাম আলেকজেন্ডারে নিয়ে যাওয়া হচ্ছে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন। তিনি বিভিন্ন গণমাধ্যমে সফলতার সাথে কাজ করেছেন। সর্বশেষ ইউনাইটেড নিউজ টোয়ান্টিফোরডটকম এর সম্পাদক হিসেবে নিয়োজিত ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা সাব এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন ফরাজী, সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয় ও নির্বাহী সদস্য ইনকিলাব সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদসহ কমিটির সকল নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন, ফয়সাল অত্যন্ত বিনয়ী ও ভালো মানুষ ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন সৎ গণমাধ্যম কর্মী এবং সহযোদ্ধাকে হারালাম। তারা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতিটি সদস্যের প্রতি গভীর সমবেদনা জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন