শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অনন্তর ‘দিন-দ্য ডে’-এর নতুন পোস্টার প্রকাশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ২:০৩ পিএম | আপডেট : ২:৫৫ পিএম, ১ মে, ২০২১

সিনেমায় অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে ব্যপক পরিচিতি পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। তার পরবর্তী সিনেমা ‘দিন-দ্য ডে’। ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি। ইতোমধ্যে সিনেমাটির অফিসিয়াল ট্রেইলার এবং পোস্টার প্রকাশিত হয়েছে। সম্প্রতি সিনেমার নতুন আরেকটি পোস্টার প্রকাশ করেছেন অনন্ত জলিল।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মিত হয়েছে। ২০১৮ সালের শেষ দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে ‘দিন-দ্য ডে’ সিনেমা যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত। এতে অনন্তর বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। ‘দিন-দ্য ডে’ পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

সিনেমায় অনন্ত জলিলকে দেখা যাবে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে। সন্ত্রাসগোষ্ঠী দমনে বিভিন্ন অভিযানে অংশ নিতে দেখা যাবে তাকে। সিনেমায় ইসলাম ধর্মের সঠিক বার্তা তুলে ধরা হবে। অ্যাকশনে ভরপুর এ সিনেমায় থাকবে পারস্য সভ্যতার আমেজ।

বাংলাদেশ ছাড়াও এ সিনেমার দৃশ্যধারণের কাজ হয়েছে ইরান, তুরস্ক, আফগানিস্তানের বিভিন্ন স্থানে। গল্পের প্রয়োজনে নতুনত্ব আনাসহ যতটা বাস্তবভাবে দৃশ্যগুলো ফুটিয়ে তোলা যায়, সে লক্ষ্যেই বিশ্বের বিভিন্ন দেশে সিনেমাটির শুটিং করা হয়েছে বলে জানান অনন্ত জলিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
GIAS PARVEJ ১ মে, ২০২১, ৪:২৩ পিএম says : 0
BANGLADESHA BIG BAJETAR MOVI SUDU MATRO ONONTO JOLIL VAI KORA THAKE , SOB THAKA BALO HOI COVID-19 A MANUSER PASE DARAN ONONTO VAI , AITA SOB THAKE VALO HOBE,
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন