শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মামুনুল হকেকে ২৪ দিনের রিমান্ড চায় পুলিশ: শুনানী ৯ মে

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ২:২৩ পিএম | আপডেট : ৩:৫৪ পিএম, ২ মে, ২০২১

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে সহিংসতা ও ধর্ষনের অভিযোগে পৃথক তিন মামলায় ২৪ দিনের রিমান্ড আবেদন, আসামীর উপস্থিতিতে মামলার পরবর্তি শুনানী ৯ মে ধার্য করে আদালতের আদেশ
হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাও থানায় সহিংসতা ও ধর্ষনের অভিযোগে দায়ের করা পৃথক তিনটি মামলায় আদালতে ২৪ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ ।
আজ রোববার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ন কবীরের আদালতে তিন মামলায় মামুনুল হককে ২৪ দিনের রিমান্ড ও শোন এ্যারেস্টের আবেদন করে পুলিশ। আদালত শুনানী শেষে আসামীর উপস্থিতিতে আগামী ৯ মে রিমান্ড ও শো এ্যারেস্ট শুনানীর দিন ধার্য করে আদালত আদেশ দিয়েছে।
নারায়ণগঞ্জ আদালত পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামান জানিয়েছেন, মামুনুলের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণার দায়ের করা ধর্ষণ মামলায় পুলিশ ১০ দিনের রিমান্ডে চেয়ে ও তাকে শোন এ্যারেস্টের দেখানোর আবেদন করেছে।
একই সাথে সোনারগাঁও রয়েল রিসোর্টে ও যুবলীগ নেতার বাড়ি হামলা ভাংচুর ও সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা পৃথক দুটি মামলায় সাত দিন করে ১৪ দিনের রিমান্ড সহ তাকে শোন এ্যারেস্টের আবেদন করেছে পুলিশ । আদালত শুনানী শেষে আসামীর উপস্থিতিতে আগামী ৯ মে রিমান্ড ও শো এ্যারেস্ট শুনানীর দিন ধার্য করে আদালত আদেশ দিয়েছে
প্রলোভন দেখিয়ে বিয়ে না করা এবং আটক রাখার অভিযোগে হেফাজতে ইসলামের নেতা মামামুনুল হকের বিরুদ্ধে শুক্রবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় এসে মামুনুল হকের বিরুদ্ধে জান্নাত আরা ঝর্ণা একটি মামলা করেন
এর আগে গত ৩ এপ্রিল সোনারগাঁও রয়েল রিসোর্ট এ হামলা ও সহিংসতার ঘটনা ঘটে । হামলার পর তার অনুসারীরা মামুনুল হককে ছিনিয়ে নিয়ে যায় পরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সহিংসতা চালায়, আওয়ামীলীগ অফিস ও যুবলীগ নেতার ঘরবাড়ি ভাংচুর করে। এ ঘটনায় মামুনুল হককে আসামী করে পুলিশ পৃথক দুইটি মামলা দায়ের করেন। দুইটি মামলাতে মামুনুল হককে আসামী করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Kader molla ৩ মে, ২০২১, ৫:১৮ এএম says : 0
Shorkarer ki ar kono kam nai. Desh valovabe kemne cholbo shei chinta na kora ekta huzurer piche lagse. Hur dhora onek shohoj. Boshundhorar md re dhorena ken. Takar pise shorkar ghure.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন