রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘আনলাকি’-তেও শামীম-সারিকা জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৩:১৩ পিএম

দেশের নাট্যজগতের বর্তমান সময়ের পরিচিত দুই মুখ শামীম হাসান সরকার ও সারিকা সাবাহ। ছোট পর্দায় জুটি হিসেবে দারুণ জনপ্রিয় শামীম হাসান সরকার ও সাবাহ সারিকা। মূলত ‘ফ্যামিলি ক্রাইসিস’ থেকে তাদের এই উত্থান। ধারাবাহিকটির প্রচার শেষ হলেও নিয়মিত জুটিবেঁধে কাজ করছেন শামিম ও সারিকা। সম্প্রতি সেতু আরিফের রচনা ও পরিচালনায় ‘আনলাকি’ নাটকে আবারও জুটি বেঁধেছেন।

নাট্যকার-নির্মাতা সেতু আরিফ বলেন, আমি চেষ্টা করেছি শামীম-সারিকার চরিত্র দুটির মাধ্যমে একটু ভিন্ন আদলের গল্প বলার। যে গল্পের সঙ্গে নানাভাবে পরিচিত প্রেমিক-প্রেমিকারা।’

নাটকে শামীম-সারিকা আনলাকি প্রেমিক যুগল। রাস্তায় নামলেই নানামাত্রিক ছিনতাইকারীর কবলে পড়েন সরকার, আর সেই সূত্রে আগুন হয়ে ওঠেন সারিকা। নাটকটির প্রথম ঘটনাটা এমন, একদিন প্রেমিকা সারিকাকে নিয়ে রিকশায় যাওয়ার সময় ছিনতাইকারী সরকারের হাতের ব্যাগ টেনে নিয়ে চলে যায়। সারিকা চিৎকার করে রাস্তা একাকার করলেও শামীম রিকশায় চুপ করে বসে থাকে! সারিকা জানতে চায় সে কেন চিৎকার করেনি? জবাবে শামীম জানান, ব্যাগে শাহাদুজ্জামানের দুটো বই ছাড়া আর কিছু ছিল না, তাই!

শামীম এভাবে বারবার ছিনতাইয়ের কবলে পড়ে বলে সারিকা বারবার বিরক্ত হয়। এবং এটা থেকেই সম্পর্কের ক্রাইসিস তৈরি হয়। ফলে দু’জনার জীবনে নানা দুর্ভাগ্যজনক পরিস্থিতি তৈরি হয়।

নির্মাতা সূত্রে আরো জানা যায়, নাটকটিতে শামীম হাসান সরকার ও সাবাহ সারিকা ছাড়াও অভিনয় করেছেন তানজিম হাসান অনিক, আনোয়ার হোসেন, জেরিন খান রত্না, হানিফ পালোয়ান, রেহান রসুল, এমরান হোসেন প্রমুখ। নাটকটি ঈদুল ফিতরে প্রচার হবে জিটিভিতে এবং ইউটিউবে প্রকাশ করবে লেজার ভিশন।

এছাড়াও ঈদে ছোট পর্দায় প্রচার হবে শামীম-সারিকা জুটির ‘সীমিত পরিসরে বিয়ে’ এবং ‘ফাঁইস্যা গেছি’ শিরোনামের নাটক দুটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন