শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বেগম খালেদা জিয়ার ভাইয়ের সাক্ষাৎ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ১১:১৯ পিএম | আপডেট : ১১:২৪ পিএম, ৫ মে, ২০২১

ফাইল ছবি


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার। বুধবার (৫ মে) রাত সাড়ে ৮টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় তিনি দেখা করতে যান বলে জানা গেছে। স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করেছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু।

সূত্র জানায়, সিসিইউতে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা স্বরাষ্ট্র মন্ত্রীকে জানান শামীম ইস্কান্দার। একইসঙ্গে উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে অনুমতির জন্য মন্ত্রীর কাছে লিখিত আবেদন করেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় শামীম ইস্কান্দার ৫-৭ মিনিট অবস্থান করেন।

গত সোমবার (৩ মে) সকালের দিকে শ্বাসকষ্ট অনুভব করলে চিকিৎসকরা খালেদা জিয়াকে সিসিইউতে স্থানান্তর করেন। এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে ১০ সদস্যের মেডিকেল বোর্ডের অধীনে তিনি চিকিৎসাধীন আছেন। গত ১১ এপ্রিল খালেদা জিয়ার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। সেদিন তার বাসভবন ফিরোজায় আরও ৮ জন ব্যক্তিগত স্টাফও করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন। ২৪ এপ্রিল দ্বিতীয় দফায় বেগম খালেদা জিয়ার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। পরে ২৭ এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় খালেদা জিয়াকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন