শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

মহানগর

খালেদা জিয়া কেমন আছেন, বিকাল ৩টায় জানাবেন এভারকেয়ারের চিকিৎসকরা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ১:৩০ পিএম

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে সংবাদ সম্মেলন করবে এভারকেয়ার হাসপাতাল কর্তৃপক্ষ। শুক্রবার বিকেল ৩টায় বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালের সপ্তম তলায় কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলনে হওয়ার কথা রয়েছে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বৃহস্পতিবার রাতে এসব তথ্য জানান। তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে এভারকেয়ার হাসপাতালের চিকিৎসকরা সংবাদ সম্মেলনে করবেন আগামীকাল (শুক্রবার)। বিকেল ৩টায় এ সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হবে। গত ১০ জুন গভীর রাতে হৃদরোগের সমস্যা নিয়ে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন ৭৬ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। পরে এনজিওগ্রাম করে তার হৃদযন্ত্রে একটি রিং পরানো হয়। যদিও তার হৃৎপিণ্ডে আরও দুটি ব্লক ধরা পড়ার কথাও জানিয়েছিলেন চিকিৎসকরা।

হার্টে রিং পরানোর পর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় খালেদা জিয়াকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। এর মধ্যে তার ওষুধেও কিছুটা পরিবর্তন করা হয়েছে। কিন্তু তার পুরাতন রোগগুলো এখনও ওঠা-নামার মধ্যে আছে। সেগুলো একটা স্থিতিশীল অবস্থায় না আসা পর্যন্ত তার বাসায় ফেরা অনিশ্চিত।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন