শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এবার হেফাজত নেতা মাওলানা ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণ মামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ১০:৪২ এএম

এবার হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন এক নারী। তিনি বর্তমানে পুলিশ রিমান্ডে রয়েছেন।

নিজেকে ভুক্তভোগী দাবি করে আজ শুক্রবার ভোর রাতে হাটহাজারী থানায় এই নারী মামলাটি দায়ের করেন। চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তবে মামলাকারী এই নারীর পরিচয় এখনো জানা যায়নি।

মামলার এজাহারে ওই নারী জানান, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফয়েজীর সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে তাকে বিয়ের প্রলোভনে হাটহাজারীর ভাড়া বাসায় নিয়ে এসে একবছর ধরে ধর্ষণ করেছেন ফয়েজী। এরপর চট্টগ্রাম শহরের বিভিন্ন হোটেলেও এনে তাকে একাধিকবার ধর্ষণ করা হয়।

এর আগে বুধবার বিকাল ৪টায় কক্সবাজারের চকরিয়ায় এক আত্মীয়ের বাসা থেকে জাকারিয়া নোমানকে আটক করে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ। এরপর বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া হেফাজতের এই শীর্ষ নেতার সাথে একাধিক নারীর বিবাহ বহির্ভূত শারীরিক ও প্রেমের সম্পর্কের প্রমাণ পেয়েছেন বলে দাবি করছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ৭ মে, ২০২১, ১:১৬ পিএম says : 0
The Taghut ruler staged myriad number of Drama, we know and Allah has recording every minute things of Taghut ruler.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন