শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে বাবাকে খাবার দিতে যাওয়া ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ২:৩৬ পিএম

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের টগরাইহাটের পুলের পাড় নামক এলাকায় দিনে দুপুরে বাবার দুপুরে খাবার দিতে যাওয়া রাব্বি ( ১২) নামের এক কিশোরের ঝুলন্ত মরদেহ একটি গাছ থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহত রাব্বি রাজারহাট উপজেলার চাকিরপাশা ইউনিয়নের হারেজ আলীর ছেলে বলে জানা গেছে। শুক্রবার ( ৭ মে) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, রাব্বি কোন ভাবেই আত্মাহত্যা করতে পারে না। কে বা কাহারা রাব্বিকে হত্যার পর গাছের সাথে ঝুলিয়ে রাখতে পারেন বলে মনে করছেন তারা।

স্থানীয়রা আরও জানান, নিহত রাব্বির বাবার একটি হাঁসের খামার রয়েছে। প্রতিদিন তার বাবা হাঁসগুলোকে নিয়ে টগরাইহাট এলাকার পুলের পার নামক এলাকার ডোবাতে খাবার খাওয়াতে আসেন। আর রাব্বি বাবার জন্য প্রতিদিনের ন্যায় দুপুরের খাবার নিয়ে আসে। পরে স্থানীয়রা আজ সেখানে একটি গাছের সঙ্গে তার মরদেহ ঝুলে দেখে পুলিশকে খবর দেয়। ওই সময় নিহতের বাবা ঘটনাস্থলে ছিল না বলে জানান স্থানীয়রা।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু সরকার জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি, প্রাথমিক ভাবে দেখে মনে হচ্ছে এটি আত্মাহত্যা হতে পারে। নিহতের বাবা জ্ঞান হারিয়ে বাড়িতে রয়েছে। নিহতের বাবাকে জিজ্ঞাসাবাদ করলে কিছু জানা যাবে। তাছাড়াও ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন