ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ইসরাইলের বিরুদ্ধে লড়াই করা মুসলিম উম্মাহর ঈমানী দায়িত্ব : হুথি প্রধান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৩:৩৬ পিএম

ইয়েমেনের হুথি আনসারুল্লাহ আন্দোলনের প্রধান আব্দুল মালেক আল-হুথি বলেছেন, দখলদার ইহুদিবাদী ইসরাইলের পক্ষ থেকে যে সমস্ত হুমকি সৃষ্টি করা হয়েছে তার বিরুদ্ধে লড়াই করা মুসলিম উম্মাহর ঈমানী দায়িত্ব।

গতরাতে টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত এক ভাষণে আবদুল মালেক আল-হুথি বলেন, ইহুদিবাদী ইসরাইল সাধারণ কোনো শত্রু নয় বরং তারা পুরো মুসলিম উম্মাহর জন্য সবচেয়ে নিকৃষ্ট শত্রু।

আবদুল মালেক আল-হুথি ব্যাখ্যা করে বলেন, ইসরাইলের জন্ম হয়েছে ভয়াবহ অপরাধ ও গণহত্যার মধ্যদিয়ে। তারাই ফিলিস্তিনি জনগণ ও মুসলমানদের বিরুদ্ধে সবচেয়ে ঘৃণ্য গণহত্যা চালিয়েছে।

আব্দুল মালেক আল-হুথি তার পর্যবেক্ষণ তুলে ধরে বলেন, মুসলমানদের কোন মানবাধিকার থাকতে পারে- ইহুদিবাদীরা সে কথা কখনো বিবচেনা করে না। এ কারণে তারা শিশুদের হত্যা করে এবং শিশুদের সঙ্গে শত্রুতা পোষণ করে। ফিলিস্তিনি জনগণের প্রতি আরব দেশগুলো ও মুসলিম বিশ্বের দুর্বল সমর্থনে অসন্তোষ প্রকাশ করে আব্দুল মালেক আল-হুথি বলেন, সরকারিভাবে ফিলিস্তিনিদের সমর্থন দেয়া হচ্ছে তবে সেই সমর্থন মুসলিম বিশ্বের পক্ষ থেকে প্রয়োজনীয় ও পূর্ণাঙ্গ সমর্থন নয়। সূত্র : পার্সটুডে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ৭ মে, ২০২১, ৪:৪৪ পিএম says : 0
Each and every muslims duty fight You Houthi, you initiated war in Yemen against sunni muslim, you killed thousand and thousands of sunni muslim, arrested hundred and hundreds of sunni muslim and you raped sunni muslim women. May Allah destroy you all from Yemen. Ameen
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন