শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনা মোকাবিলায় সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে সরকার

খুলনা সিটি মেয়র

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ১২:০১ এএম

খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েলের পক্ষ থেকে গতকাল শনিবার দুপুরে খুলনার রূপসা হাই স্কুল প্রাঙ্গণে করোনায় কর্মহীন হয়ে পড়া সাড়ে তিনশত অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে পাঁচ কেজি করে চাল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র বলেন, সরকার ত্রাণ কার্যক্রম স্বচ্ছতার সাথে পরিচালনা করছে এবং তা নিবিড়ভাবে মনিটরিং করছে। এই মহামারীতে সকলের এগিয়ে আসা প্রয়োজন। সরকার করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনায় কর্মহীনদের কষ্টলাঘবে লাখ লাখ পরিবারকে আর্থিক সহায়তা ও প্রণোদনা প্রদান করছেন।

এসময় খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শহিদুল হক মিন্টু, ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম মোজাফ্ফর রশিদী রেজা, মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মফিদুল ইসলাম টুটুলসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর কৃষক লীগের আহবায়ক অ্যাডভোকেট একেএম শাহজাহান কচি।
এর আগে সকালে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর খালিশপুর নিউজপ্রিন্ট শ্রমিক ভবনে করোনাভাইরাস ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাগেরহাট জেলা কল্যাণ সমিতির উদ্যোগে ছয়শত অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের পরিবারের মাঝে নগদ পাঁচশ করে টাকা বিতরণ করেন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন