শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগড়ে প্রথম স্ত্রীর ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ৭:০৫ পিএম

খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার ফেনীরকুল এলাকায় প্রথম স্ত্রীর ঘর থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৪ মে) বেলা সাড়ে ১২টার দিকে ফেনীরকুল এলাকায় ঘরের সিলিংয়ের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ঐ যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত যুবকের নাম মো. সিরাজুল ইসলাম (৩৫)। তিনি খাগড়াছড়ির মাটিরাঙায় উপজেলার আবুল কাশেমের ছেলে। তবে সে বিয়ের পর থেকে রামগড় উপজেলার ফেনীরকুল এলাকায় দীর্ঘ বছর ধরে স্ত্রী ও দুই ছেলে নিয়ে বসবাস করে আসছিলেন।

স্থানীয় পৌরওয়ার্ড কাউন্সিলর সাহাব উদ্দিন জানান, সিরাজুল ইসলামমিয়া ফেনীরকুল এলকায় নার্গিস সুলতানাকে বিয়ে করে এখানে বসবাস করেছিলেন। সে পেশায় একজন টমটম চালক। গতবছর পারিবারিক কলহে প্রথম স্ত্রীর সাথে গোপন রেখে চট্টগ্রামের এক প্রতিবন্ধি মেয়েকে বিয়ে করে চট্টগ্রাম চলে যায় সিরাজুল। এ নিয়ে বেশ কিছুদিন যাবৎ প্রথম স্ত্রীর সাথে সম্পর্কের টানাপোড়া চলছিলো তাদের।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান এ প্রতিনিধিকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণেই আত্মহত্যা করে থাকতে পারে ওই যুবক। তবে এটি আত্মহত্যা কীনা তা নিশ্চিত হওয়া যাবে ময়নাদতন্তের প্রতিবেদন পাওয়ার পর। তিনি বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন