শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কেভিন কসনারকে দেখে নার্ভাস হয়ে পড়েছিলেন বারব্রা স্ট্রাইসেন্ড

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চলচ্চিত্র নির্মাতা, অভিনেত্রী এবং গায়িকা বিশ্বের সেই হাতে গোনা মানুষদের একজন যারা অস্কার, গ্র্যামি, এমি এবং টোনি সম্মাননা পেয়েছেন। এই মানুষটিও একদিন অভিনেতা চলচ্চিত্র নির্মাতা কেভিন কসনারের সামনে নার্ভাস হয়ে পড়েছিলেন। ৭৪ বছর বয়সী স্ট্রাইসেন্ড জানিয়েছেন, তার ১৯৯১ সালের রোমান্টিক ড্রামা ‘প্রিন্স অফ টাইডস’-এর জন্য বর্তমানে ৬১ বছর বয়সী কসনারকে বাছাই করার সময় তার এমন অনুভূতি হয়েছিল কারণ অভিনেতাটিকে তার ‘খুব আকর্ষণীয়’ বলে মনে হয়েছিল।
“আমি তখন ‘প্রিন্স অফ টাইডস’-এর জন্য কেভিন কসনারের সাক্ষাৎকার নিচ্ছিলাম, তাকে আমার খুব আকর্ষণীয় মনে হচ্ছিল বলে নার্ভাস হয়ে পড়েছিলাম। আমি বুঝে উঠতে পারছিলাম না অনুভ‚তিকে কীভাবে সামলাব, আমি ছিলাম ফিল্মটির পরিচালক,” স্ট্রাইসেন্ড বলেন, “সে আমার অবস্থা বুঝতে পরে বলেছিল এসো তোমাকে আলিঙ্গন করি আর তাতেই আমার ঘাবড়াবার ভাব চলে যায়।”
এদিকে জানা গেছে, স্ট্রাইসেন্ডের ক্লাসিক ফিল্ম ‘আ স্টার ইজ বর্ন’-এর রিমেকে কেন্দ্রীয় দুই ভ‚মিকায় ব্র্যাডলি কুপার এবং লেডি গাগা অভিনয় করবেন।
“আমার কাছে দারুণ লাগছে, আমি জানি ‘আ স্টার ইজ বর্ন’ সাফল্য পাবে, এটি অবশ্যই সফল হবে। কারণ আমি জানি প্রতি দশকে সঙ্গীত বদলে যায়, সুতরাং আমি জানি এটি সফল হবে,” তিনি বলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন