রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাজিরপুরে করোনায় এক জনের মৃত্যু

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ২:০৬ পিএম

পিরোজপুরের নাজিরপুরে করোনায় আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। জানা গেছে উপজেলার সদর ইউনিয়নের সাতকাছিমা গ্রামের মৃত রাজু খানের ছেলে মেনহাজ খান (৫২) নামে ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে করোনার উপসর্গ নিয়ে ভুগছিলেন। আক্রান্ত ঐ ব্যক্তি বাড়িতে বসেই প্রাথমিক ভাবে চিকিৎসা নিচ্ছিলেন বলে জানা যায়। কিন্তু অবস্থার অবনতি দেখে তার পরিবারের লোকজন আজ বুধবার (১৯ মে) সকালে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে ঐ ব্যক্তি করোনার সকল উপসর্গ নিয়ে আজ সকালে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে নাজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: মোঃ মোস্তফা কায়সার তার করোনা হয়েছে কিনা তা নিশ্চিত করার জন্য দ্রæত রেপিট এন্ট্রিজেন্ট টেষ্ট করার জন্য নমুনা সংগ্রহ করেন। কিন্তু টেষ্টের রিপোর্ট আসার কিছুক্ষণ পূর্বেই তিনি মারা যান। মারা যাওয়ার সাথে সাথেই তার পরিবারের লোকজন তরি-ঘরি করে হাসপাতাল থেকে বের করে তাকে তার নিজ বাড়িতে নিয়ে যান। এদিকে ওই রেপিট এন্ট্রিজেন্ট টেষ্টের রিপোর্ট চলে আসলে রিপোর্টে তার করোনা হয়েছে বলে ওই কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক ভাবে নিশ্চিত করেছেন।

এ বিষয়ে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচ) ডা: মোঃ ফজলে বারী জানান রেপিট এন্ট্রিজেন্ট টেষ্টের রিপোর্ট অনুযায়ী আমরা নব্বই ভাগ নিশ্চিত হই। বাকী দশ ভাগ নিশ্চিত হওয়ার জন্য ওই টেষ্ট আই ই ডি সি আর ল্যাবে পাঠাই। তবে এটা নিশ্চিত তার করোনা পজেটিভ । এই করোনায় আক্রান্ত হওয়ার কারনেই তিনি মারা গেছেন। আমরা তার বাড়িতে যাব অন্য কেউ আক্রান্ত হয়েছে কিনা এ ব্যাপারেও তাদের নমুনা সংগ্রহ করব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন