শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার নিজের মানসিক ও শারীরিক বিচ্যুতির কথা জানালেন নোবেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১১:৪৩ পিএম | আপডেট : ১১:৪৭ পিএম, ১৯ মে, ২০২১

মানসিক ও শারীরিক বিচ্যুতির জন্য অনেক সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন ক্ষেত্রে প্রভাব ফেলছেন বলে জানিয়েছেন বিতর্কিত গায়ক মাঈনুল আহসান নোবেল। তিনি আরও জানান, পরিবারের সমর্থনে চিকিৎসা গ্রহণ করছেন এবং আশা করছেন শিগগিরই সুস্থ হয়ে গানে ফিরবেন। মঙ্গলবার (১৮ মে) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাস দিয়ে তার সকল ভুল স্বীকার করেছেন তিনি।

এরপর বুধবার (১৯ মে) নোবেল এই প্রসঙ্গে আরও নিজের ফেসবুকে ভেরিফাইড পেজে একটি পোস্ট করেন। সেই পোস্টেই নিজের মানসিক ও শারীরিক বিচ্যুতির কথা লিখেছেন নোবেল। গত কয়েকদিনে যেসব ব্যক্তিদের বিষয়ে কুরুচিপূর্ণ পোস্ট করেছেন তাদের কাছে এ জন্য ক্ষমা চেয়েছেন তিনি। সেই পোস্টে নিজের অবস্থান হিসেবে উল্লেখ করেন ঢাকা মহানগর পুলিশের সাইবার অপরাধ তদন্ত বিভাগের অফিস। নোবেল তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন-

“আমি মাঈনুল আহসান নোবেল। আমি আপনাদের নোবেল। আজ আমি নোবেল হতে পেরেছি আপনাদের ভালবাসা, সমর্থন ও দোয়ায়। দুই বাংলার অসংখ্য বাংলা ভাষাভাষী মানুষের জন্য গান গাইতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি। আমি আমার দেশ বাংলাদেশ সহ সারা বিশ্বের বাংলা গানের ভক্তদের জন্য মৌলিক গান নিয়ে ফিরে আসতে চাই আপনাদের মাঝে।’

আমি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে আমার পেজে সমসাময়িক রাজনীতি, সংস্কৃতি ও ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়ে স্ট্যাটাস দেই বা কথা বলি। মানসিক ও শারীরিক বিচ্যুতি অনেক সময় ফেসবুকসহ আমাদের মিথষ্ক্রিয়ার বিভিন্ন জায়গায় প্রভাব ফেলে। সামাজিক যোগাযোগ মাধ্যমের আমার অনেক পোস্ট এই বিচ্যুতির ফল। আমি বিশ্বাস করি আমার পোস্ট অনেককেই ব্যক্তিগত ভাবে ক্ষতিগ্রস্ত করেছে এবং সমষ্টিগত ভাবে সম্মানিত নেটিজেনদের ওপর বিরুপ প্রভাব ফেলেছে।

আমি ব্যক্তিগত ভাবে বিখ্যাত লেজেন্ড শ্রদ্ধেয় জেমস ভাই, শ্রদ্ধেয় ও প্রিয় তাপস ভাই, প্রিয় গীতিকার-সুরকার ইথুন বাবু ভাই, সুপ্রিয় সংগীত পরিচালক আহমেদ হুমায়ুন ভাই, সময় টিভির সাংবাদিক আল কাছির ভাইসহ সকল সাংবাদিক ভাইবোনদের কাছে অত্যন্ত বিনয়ের সাথে ক্ষমা চাই ও আমার পোস্টের মাধ্যম যারা কষ্ট পেয়েছেন তাদের কাছে দুঃক্ষ প্রকাশ করি। আমি এই মুহূর্তে আমার মানসিক ও শারীরিক বিচ্যুতি নিয়ে কন্সার্নড। আমার পরিবারের সমর্থনে আমি চিকিৎসা গ্রহণ করছি ও আল্লাহর রহমতে শিগগিরই সুস্থ হয়ে নতুন গান নিয়ে ফিরে আসবো।

আমি যেহেতু বাংলাদেশের সাইবার আইন ও পুলিশের সাইবার ইউনিটের কার্যক্রম বিষয়ে সচেতন, আমি সচেতনভাবে দেশের আইন বা নৈতিকতার বাইরে কিছু করতে চাই না বা আর করবো না, তারপরও আমার অনাকাঙ্ক্ষিত কর্মের জন্য যে কোনও আইনি ব্যবস্থা নেয়া হলে তা মাথা পেতে নেব। আমিও আশা করবো আপনারা সবাই আমাকে ক্ষমা করে দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন। ভালো থাকুক নোবেল, ভালো থাকুক বাংলাদেশের সাইবার স্পেস, ভালো থাকুক বাংলাদেশের সংস্কৃতি। ভালো থাকুন আপনারা সবাই। আল্লাহ সহায়।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
এন ইসলাম ২০ মে, ২০২১, ১০:০৬ এএম says : 0
"আমি নিজে ভাল, আর সবাই খারাপ মানসিককতাসম্পন্ন" একটা ফালতু লোককে নিয়ে ইনকিলাবের মতো পত্রিকা প্রায়ই সংবাদ ছাপে কি করে, আমার মাথায় আসেনা ।
Total Reply(0)
Dr. A. B. Siddique ২০ মে, ২০২১, ১০:৩৭ এএম says : 0
নোবেল মানে ফাজিল!
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন