শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দুবাইয়ের মরুপ্রান্তরে লাক্সতারকা রাখির বাগদান, বিয়ে আগামীকাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ২:১৩ পিএম

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বাগদান সারলেন ছোটপর্দার অভিনেত্রী লাক্সতারকা মাহবুবা ইসলাম রাখি। সবকিছু ঠিক থাকলে আগামীকাল (২১ মে) বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন এই অভিনেত্রী। পাত্রের নাম সাজ্জাদ হোসেন, পেশায় একজন ব্যবসায়ী। বাংলাদেশে জন্ম হলেও সাজ্জাদের বেড়ে ওঠা সিঙ্গাপুরে। সেখানেই ব্যবসায়ের সঙ্গে জড়িত তিনি।

বুধবার (১৯ মে) তার ডান হাতের অনামিকায় পরা আংটির ছবি ফেইসবুকে অ্যাকাউন্টে প্রকাশ করে খবরটি দেন অস্ট্রেলিয়া প্রবাসী এ অভিনেত্রী। এরপর থেকেই দেশের বিনোদন অঙ্গনের তারকাদের অভিনন্দনে ভাসছেন তিনি।

রাখি জানিয়েছেন, বুধবার (১৯ মে) দুবাইয়ের মরুপ্রান্তরে হট এয়ার বেলুনে ঘুরে বেড়ানোর সময় তার বিয়ের প্রস্তাব দেন সাজ্জাদ হোসেন। এরপর তার অনামিকায় হীরা ও স্বর্ণখচিত আংটি পরিয়ে দেন সাজ্জাদ।

তিনি আরো জানিয়েছেন, প্রায় দুই বছর আগে সম্পর্কে জড়ান রাখি মাহবুবা ও সাজ্জাদ হোসেন। ২০১৯ সালের জুলাইয়ে যুক্তরাষ্ট্রে নিউইয়র্কের টাইমস স্কয়ারে তাদের প্রথম দেখা। সেদিন ছিলো রাখির জন্মদিন। তখন সেখানে বেড়াতে গিয়েছিলেন রাখি। অন্যদিকে একটি সম্মেলনে যোগ দিতে যান সাজ্জাদ। পরিচয়ের পর ধীরে ধীরে গড়ে ওঠে সখ্য। এরপর তা গড়ায় প্রেমে। বিয়ের মধ্য দিয়ে এই সম্পর্কের সফল সমাপ্তি হতে যাচ্ছে।

২০১০ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর নির্মাতার তৌকীর আহমেদের ‘বিস্ময়’ নাটকের মধ্য দিয়ে ছোটপর্দায় অভিষেক ঘটে রাখির। বেশ কিছু টিভি নাটকের অভিনয় করে দর্শকদের কাছে পরিচিতি পাওয়া এ অভিনেত্রী ৮ বছর আগে প্রকৌশলী হওয়ার স্বপ্ন নিয়ে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান। ২০১৯ সালে একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেছেন রাখি মাহবুবা। বেহনাজ আব্বাসি পরিচালিত ‘রিটেন ইন স্টোন’ ছবিটিতে মিরা চরিত্রে দেখা গেছে তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন