শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

গৃহপরিচারিকাকে চড় মারায় ছাদ থেকে লাফ

ঘটনাস্থল রাজধানীর ধানমন্ডি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর ধানমন্ডিতে রুবিনা (২০) নামে এক গৃহপরিচারিকা ছাদ থেকে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত হয়েছেন। গতকাল শুক্রবার তিনি চারতলা একটি ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়েন। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর মা মরিয়ম বলেন, আমার মেয়ে (রুবিনা) তিন-চার মাস হলো এ বাসায় কাজ করতে এসেছে। আমি সিলেট থেকে আমার মেয়ের সঙ্গে দেখা করতে ঢাকায় আসি। মেয়েকে ফোন দিয়ে আমি ধানমন্ডিতে যাই। কিন্তু সে ধানমন্ডির কোথায় থাকে তা জানতাম না।
তিনি বলেন, ধানমন্ডি এসে মেয়েকে আবার ফোন দিই। কিন্তু তার মালিক তাকে বাসা থেকে বের হতে দিচ্ছিলেন না। পরে আমি মেয়েকে বলি, তোমার মালিককে ফোন দাও।

গৃহকর্ত্রী ইসরাতকে ফোন দিলে তিনি লাইন কেটে দিতে বলেন। তখন তিনি আমার মেয়েকে চড় মারেন। মেয়ে তখন কেঁদে ওঠে। এসব আমি ফোনেই শুনতে পাই। পরে আনজু নামে এক মহিলার মাধ্যমে জানতে পারি, আমার মেয়ে ছাদ থেকে লাফ দিয়েছে।
তিনি আরও বলেন, আমার মেয়ের অবস্থা ভাল না। কী হয় আল্লাহ জানেন। কেন তারা এমন করলেন? আমি তাদের শাস্তি চাই। আমাদের বাড়ি সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানার চাতলপাড় গ্রামে।

তবে গৃহকর্ত্রী ইসরাত চড় মারার অভিযোগ অস্বীকার করেন। গৃহকর্তা ফেরদৌস মো. শাওন সাংবাদিকদের বলেন, দুপুরে খাওয়ার পর থেকে তাকে (রুবিনা) পাওয়া যাচ্ছিল না। দারোয়ানকে খবর দিলে তিনি জানান, পাশের ভবনের ছাদে রুবিনা পড়ে আছেন। আনজু নামে একজনের মাধ্যমে তাকে কাজে এনেছি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় তথ্যের গরমিল পেয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাদের ক্যাম্পে নিয়ে এসেছি। ধানমন্ডি থানায় খবর দিয়েছি। সেখান থেকে এসআই ছবির উদ্দিন শিকদার এসেছেন। তারা বিষয়টি তদন্ত করে দেখছে।
ধানমন্ডি থানার এসআই ছবির উদ্দিন শিকদার জানান, আমরা খবর পেয়ে প্রথমে ঘটনাস্থলে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে এসেছি। আমরা সঠিক ঘটনা জানার চেষ্টা করছি। তবে নানাজন নানা তথ্য দিচ্ছেন। তদন্ত চলছে, পরে জানানো হবে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন