শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রবাসীর স্ত্রী-সন্তানসহ তিনজনের লাশ উদ্ধার

স্টাফ রিপোটার, বান্দরবান : | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০১ এএম

বান্দরবানের লামা পৌরসভার ১নং চাম্পাতলী কুয়েত প্রবাসী নুর মোহাম্মদের বসতঘর থেকে স্ত্রী সন্তানসহ একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রেজওয়ানুল ইসলাম বিষয়টি জানান।
গত শুক্রবার রাতে স্বজনরা জানতে পেরে পুলিশকে খবর দেয়। নিহতরা হচ্ছেন প্রবাসী নুর মোহাম্মদের স্ত্রী মাজেদা বেগম, তার বড় মেয়ে রাফি ও ছোট মেয়ে নুরি (১০ মাস)। এ ঘটনায় সন্দেহজনক নিহত মাজেদা বেগমের দেবরসহ ৫ আত্মীয় এবং এক স্থানীয়সহ ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন নিহত মাজেদার দেবর মো. শাহ আলম, আবদুল খালেক, রাহেলা বেগম, তার স্বামী আবদুর রহিম, হাফেজ মো. সায়েদুর রহমান ও স্থানীয় যুবক রবিউল ইসলাম।
পুলিশ ও কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর ছোট ভাই আব্দুল খালেক জানায়, নুর মোহাম্মদ এর শয়ন কক্ষে তার স্ত্রী ও ছোট মেয়ে নুরির লাশ ও বড় মেয়ে রাফির লাশ তার রুমে পড়ে ছিল। আব্দুল খালেক বলেন, সারাদিন কোন সাড়া শব্দ না পেয়ে ও ঘরের মূল ফটকের দরজা বন্ধ থাকায় সন্ধ্যা ৭টায় ঘরের পিছনের জানালা দিয়ে ঊঁকি দিলে নুর মোহাম্মদ এর রুমে তার স্ত্রী ও ছোট সন্তানের লাশ পড়ে থাকতে দেখতে পাই। বিষয়টি লামা থানাকে জানালে লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার এর নেতৃত্বে লামা থানা পুলিশ ঘরের মূল ফটকের তালা ভেঙ্গে তাদের লাশ উদ্ধার করে। খবর পেয়ে লামা উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, লামা পৌরসভার মেয়রসহ এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসে। সহকারী পুলিশ সুপার মো. রিজওয়ানুল ইসলাম বলেন, লাশের প্রাথমিক সুরতহাল করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ তিনটি বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন