সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাসমণি শেষে বড়পর্দায় ব্যস্ত হবেন দিতিপ্রিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১:৩৮ পিএম

প্রায় চার বছরের যাত্রাপথ এবার শেষের পথে। আর মাত্র কয়েক দিনের জন্যই পর্দায় দর্শকরা দেখতে পাবেন জি বাংলার ‘রানি রাসমনি’ ধারাবাহিকের রানী রাসমণিকে। ধারাবাহিকটিতে 'রানিমা'-র অংশ শেষ হচ্ছে বলে তাই মনখারাপ দিতিপ্রিয়া রায়ের। ধারাবাহিক শুরুর সময় কথা হয়েছিল ছোটবেলায় রানি রাসমনির ভূমিকায় অভিনয় করবেন দিতিপ্রিয়া। কিন্তু জনপ্রিয়তা এমনই বেড়ে যায়, বড় রানি রাসমনির ভূমিকাতেও অভিনয় চালিয়ে যান দিতিপ্রিয়াই। ১৪০০ এপিসোড পেরিয়ে জনপ্রিয়তা একফোঁটাও কমেনি অভিনেত্রীর।

এখনও শেষ হয়নি রানি রাসমনিতে দিতিপ্রিয়ার অংশের শ্যুটিং। কোভিড পরিস্থিতির কারণে শ্যুটিং স্থগিত রয়েছে সাময়িকভাবে। করোনা আক্রান্ত হয়েছিলেন দিতিপ্রিয়া নিজেও। এখন সুস্থ হয়ে উঠেছেন তিনি। ধারাবাহিকের কাজ শেষ হলে কী কী পরিকল্পনা রয়েছে দিতিপ্রিয়ার?

জানা গেছে, পরিচালক পাভেলের সঙ্গে একটা নতুন ছবিতে কাজ করবেন দিতিপ্রিয়া। রাসমণি শেষ হতে না হতেই নতুনভাবে দর্শকদের সামনে আসবেন দিতিপ্রিয়া রায়। কারণ পাভেলের পরিচালনায় স্পোর্টস ফিল্মে প্রথমবার অভিনয় করছেন দিতিপ্রিয়া। স্ক্রিপ্ট ইতিমধ্যেই লিখে ফেলেছেন পাভেল।

তবে এই মুহূর্তে চরিত্র নিয়ে কিছুই বলতে চান না পরিচালক বা অভিনেত্রী কেউই। শুধু জানা গিয়েছে এমন একটি চরিত্রে অভিনয় করার জন্য খুব এক্সাইটেড দিতিপ্রিয়া। তাই রানী রাসমণি শেষ হলেও দিতিপ্রিয়াকে খুব বেশি মিস করবেন না দর্শকেরা। কারণ একাধিক ছবিতে দর্শক দেখতে পাবেন তাদের প্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। নতুন ছবি এবং নতুন চরিত্রের জন্য ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন দিতিপ্রিয়াকে।

উল্লেখ্য, রানী রাসমণি শুটিং করার মাঝেই ‘অভিযাত্রিক’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। ‘অচেনা উত্তম’ ছবিতেও অভিনয় করবেন দিতিপ্রিয়া রায়। ছোটপর্দার পাশাপাশি আবার বড়পর্দাতেও কাজ শুরু করেছেন এই অভিনেত্রী

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন