শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভোটে হেরে গেলেও প্রতিশ্রুতি ভোলেননি সায়ন্তিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ১১:৩৫ এএম

কিছুদিন আগেই করোনা পরিস্থিতির মাঝেই সম্পন্ন হয়েছে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। এই বিধানসভা নির্বাচনের কিছুদিন আগেই তৃণমূল শিবিরে যোগদান করেছিলেন টলিউড তারকা অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। সে কলকাতার বাসিন্দা হলেও ভোটের সময় কলকাতা থেকে ২০০ কিলোমিটার দূরে গিয়ে বাঁকুড়ায় নিরন্তন প্রচার করতেন। তিনি বাঁকুড়াবাসীকে সুখে রাখার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু নির্বাচনে বাঁকুড়াবাসী তাকে বিধায়ক হিসেবে বেছে নেন নি, ভোটে হেরে গিয়েছিলেন সায়ন্তিকা। কিন্তু ভোটে হেরে গিয়েও মানুষের কাছে দেওয়া প্রতিশ্রুতির দাম রাখছেন তিনি।

তিনি ফল প্রকাশের পরেই বলেছিলেন, “হেরে গিয়েছি বলে বাঁকুড়ার মানুষকে দেওয়া প্রতিশ্রুতি বদলায়নি। আমি এলাকার মানুষকে দুঃখে থাকতে দেব না।” কথামতো কাজ করে দেখিয়েছেন তিনি। বাঁকুড়াবাসীদের জন্য অক্সিজেন, খাবার এবং সেফ হোমের ব্যবস্থা করে দিচ্ছেন তিনি। এছাড়া করোনা আক্রান্তদের জন্য অত্যাবশ্যকীয় ওষুধেরও ব্যবস্থা করেছেন ভোটে পরাজিত এই তারকা প্রার্থী।  

কোভিড আক্রান্তদের জন্য একটা অস্থায়ী হাসপাতালেও বন্দোবস্ত করবার চেষ্টা চালাচ্ছেন তিনি। এই মুহূর্তে করোনার জেরে বন্ধ কোনও স্কুলে অন্তত ২০-২৫ শয্যার একটি হাসপাতাল তৈরির পরিকল্পনা রয়েছে সায়ন্তিকার।

অভিনেত্রী বলেন, ‘সেখানে অক্সিজেন এবং স্যালাইন দেওয়ার ব্যবস্থা করব। এমন পরিকাঠামো গড়ে তুলব, যেখানে রোগীর আপৎকালীন চিকিৎসার ব্যবস্থা করা সম্ভব।’

সম্প্রতি দুয়ারে খাবার প্রকল্প শুরু করেছেন সায়ন্তিকা। এই প্রকল্পের মাধ্যমে তিনি প্রয়োজনীয় মানুষের বাড়িতে বাড়িতে খাবার দিয়ে আসছেন। দুপুরের খাবার অর্ডার দেওয়ার জন্য সকাল ৭ টা থেকে ৯ টার মধ্যে ও রাতের খাবার অর্ডার দেওয়ার জন্য দুপুর ২ টো থেকে ৪ টের মধ্যে ফোন করতে হবে। আর তা করলেই বাড়ির দোরগোড়ায় ঠিক সময় খাবার পৌঁছে যাবে।

এছাড়া বাঁকুড়া পৌরসভার পরিচালনায় বাঁকুড়া স্টেডিয়ামকে করোনা আক্রান্তদের জন্য সেফ হোমে পরিণত করার উদ্যোগ নিয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন