মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে অজয় দেবগণের ‘ময়দান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ১:৩১ পিএম

অজয় দেবগণের ক্যারিয়ারের এক অন্যরকম ছবি হতে চলেছে ‘ময়দান’। শোনা গিয়েছিল, ওয়েব প্ল্যাটফর্মে  রিলিজ হবে ‘ময়দান’। ঈদে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘রাধে’। প্যানডেমিক পরিস্থিতিতে পে পার ভিউ-এ অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ছবিটি। পাশাপাশি হাতে গোনা যে কয়েকটি হল খোলা রয়েছে, সেখানেও মুক্তি পেয়েছে ছবিটি। সে কারণেই বড় বাজেটের ছবি ময়দানকে নিয়েও ওটিটিতে মুক্তির জল্পনা শুরু হয়েছিল বিভিন্ন মহলে। যা একেবারে নস্যাৎ করে দিলেন প্রযোজক বনি কাপুর ।

‘ময়দান’ মুক্তির বিষয়ে বনি কাপুর জানিয়েছেন এই ছবি একমাত্র বড় পর্দাতেই মুক্তি পাবে। সেইমতন ‘ময়দান’-এর পোস্ট প্রোডাকশনের কাজও শুরু করে দিয়েছেন তারা।

বিগ বাজেটের এই ছবি মূলত কিংবদন্তি ফুটবল কোচ সাইদ আবদুল রহিমের জীবনের উপর তৈরি। দেড় বছর আগে এই ছবির শ্যুটিং শুরু হয়। তবে নানান কারণে এখনও তা শেষ হয়ে ওঠেনি। এখন ফের একবার শুরু হতে চলেছে এই সিনেমার শ্যুটিং সেট তৈরির কাজ। এই নিয়ে তৃতীয়বার এই কাজ শুরু হচ্ছে বলে জানিয়েছেন ছবির প্রযোজক বনি কাপুর। সম্প্রতি মুম্বাইয়ে আছড়ে পড়েছিল বিধ্বংসী ঝড় তাওকত। ঝড়ের তান্ডবে ধ্বংস হয়েছে এই ছবির শ্যুটিংয়ের বিরাট সেট।

এই প্রসঙ্গে বনি বলেছেন,” আগের বছর লকডাউন ঘোষণার পর সবকিছু বন্ধ হয়ে যাওয়ার কারণে প্রথমবার ভেঙে ফেলতে হয়েছিল এই ছবির জন্য তৈরি হওয়া সেট। এরপর পুনরায় বিরাট অঙ্কের টাকা খরচ করে তৈরি করা হয়েছিল ঠিক ওই একই সেট। এবার তা ভেঙে পড়ল তাওকতের জন্যে। তাই ফের একবার ওই একইরকম দেখতে সেট তৈরি করতে হবে ছবির বাকি থাকা অংশের শ্যুটিং শেষ করার জন্য”।

সূত্রের খবর, ইতিমধ্যে ছবির আর্ট ডিপার্টমেন্টকে এই সেট তৈরি করারা সমস্ত নির্দেশ দিয়েছেন বনি। একবার সরকারি নির্দেশ পাওয়া গেলেই শ্যুটিং শুরু হবে এই ছবির। কিভাবে হবে সেই পরিকল্পনাও ঠিক করা হয়ে গিয়েছে।

‘ময়দান’ প্রযোজনা করেছেন বনি কাপুর, অরুণাভ জয় সেনগুপ্ত এবং আকাশ চাওলা। এই ছবির পরিচালক অমিত শর্মা। ছবিটির মুখ্য ভূমিকায় রয়েছেন অজয় দেবগণ। নায়িকার চরিত্রে দেখা যাবে প্রিয়মণিকে। দুই বাঙালি অভিনেতা রুদ্রনীল ঘোষ এবং অমর্ত্য রায় এই ছবিতে অভিনয় করেছেন। সব কিছু ঠিক থাকলে আগামী ১৫ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন