সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার স্ট্যান লিকে নিয়ে অ্যাডভেঞ্চার ফিল্ম

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সুপারহিরো অ্যাকশন চলচ্চিত্রের ভক্তদের কাছে স্ট্যান লি (৯৩) এক অতি পরিচিত নাম। যার কমিক্স চরিত্র আর কাহিনী নিয়ে বহু বিলিয়ন ডলারের চলচ্চিত্র নির্মিত হয়ে এবার তার জীবন নিয়েই অ্যাডভেঞ্চার চলচ্চিত্র নির্মাণের উদ্যোগ নিয়েছে ফক্স।
দ্য হলিউড রিপোর্টার জানিয়েছে, মারভেল কমিক্সের ¯্রষ্টা জীবনীর স্বত্ব কিনে নিয়েছে টোয়েন্টিয়েথ সেঞ্চুরি ফক্স। ‘এক্স-মেন’ এবং ‘ফ্যান্টাস্টিক ফোর’ চলচ্চিত্র ফ্র্যাঞ্চাইজের স্টুডিওর তত্ত¡াবধানে চলচ্চিত্রটি প্রযোজনা করবেন মার্টি বোয়েন এবং উইক গডফ্রি। এরা দুজন ‘টোয়াইলাইট’ এবং ‘দ্য মেইয রানার’ সিরিজ দুটি প্রযোজনার সঙ্গে সংশ্লিষ্ট। এরা আসন্ন ‘পাওয়ার রেঞ্জার্স’ চলচ্চিত্রেরও প্রযোজক।
লি এবং তার মিডিয়া কোম্পানি পিওডবিøউ! এন্টারটেইনমেন্টের অন্যতম পার্টনার গিল চ্যাম্পিয়ন চলচ্চিত্রটি নির্বাহী প্রযোজনা করবেন; সঙ্গে থাকবেন ফক্সের ম্যাট রাইলি।
চলচ্চিত্রটি পুরো জীবনী-ভিত্তিক নয়, বরং ৭০ দশকের পটভ‚মিতে একটি অ্যাডভেঞ্চারের গল্প। এর প্রধান চরিত্র হবে লি’র।
কাহিনীর ধারা হবে অনেকটা ‘কিংসম্যান : দ্য সিক্রেট সার্ভিস’ বা রজার মুর অভিনীত ‘জেমস বন্ড’ সিরিজের চলচ্চিত্রগুলোর মতো। এই চলচ্চিত্রগুলোর প্রধান বৈশিষ্ট্য হচ্ছে অ্যাকশন, হাস্যরস, চরম নাটকীয়তা এবং মজার সব ওয়ান-লাইনার।
বাস্তবে স্ট্যান লি ১৯৭০-এর দশকে হলিউডে বসবাস শুরু করেন। তার সেই সময়কার প্রত্যাশা ছিল তার সৃষ্ট মারভেল কমিক্সের চরিত্রগুলো চলচ্চিত্রের গ্রহণ করা হবে। ২০০০ সালের পর মারভেলের সাবেক প্রেসিডেন্ট এবং চেয়ারম্যান লি তার সৃষ্ট চরিত্রের উপর ভিত্তি করে নির্মিত ‘এক্স-মেন’ এবং ‘স্পাইডার-ম্যান’ চলচ্চিত্রে অতিথি ভ‚মিকায় অভিনয়ও করেছেন। স¤প্রতি তাকে ‘ডেডপুল’ এবং ‘ক্যাপ্টেন অ্যামেরিকা : সিভিল ওয়ার’ চলচ্চিত্র দুটিতেই দেখা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন